শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০ , ১৯ রমজান ১৪৪৫

অন্যান্য
  >
একুশে বইমেলা

বইমেলায় মোশতাক আহমেদের নতুন ৬ বই

নিউজজি ডেস্ক ২৩ ফেব্রুয়ারি , ২০২২, ০৮:৫১:০৬

  • বইমেলায় মোশতাক আহমেদের নতুন ৬ বই

ঢাকা : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সাবেক অতিরিক্ত কমিশনার মোশতাক আহমেদ লেখক হিসেবেই বেশি পরিচিত। লেখনীর মাধ্যমে পেয়েছেন পাঠকপ্রিয়তা, অর্জন করেছেন বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার, শিশু সাহিত্য পুরস্কারসহ আরও অসংখ্য পুরস্কার। তার লেখা বই, বিশেষ করে সায়েন্স ফিকশন এবং প্যারাসাইকোলজি বইগুলো পাঠকদের মাঝে বেশ জায়গা করে নিয়েছে।

এরই ধারাবাহিকতায় অমর একুশে বইমেলা ২০২১ এ মোশতাক আহমেদের নতুন ৬টি বই প্রকাশিত হয়েছে। তার রচিত সায়েন্স ফিকশন ‘দ্যা নিউ ওয়ার্ল্ড’, ভৌতিক উপন্যাস ‘ছায়ামৃত্যু’, কিশোর গোয়েন্দা উপন্যাস ‘রেড ড্রাগন’ ও ‘নিতুর টিয়া’, প্যারাসাইকোলজি ‘মায়াস্বর্গ’ এবং রোমান্টিক উপন্যাস ‘ফাগুন বসন্তে’ প্রকাশিত হয়েছে এবা‌রের বই‌মেলায়।

এরমধ্যে ‘দ্যা নিউ ওয়ার্ল্ড’, ‘মায়াস্বর্গ’ ও ‘ছায়ামৃত্যু’ বই তিনটি অনিন্দ প্রকাশ, ‘ফাগুন বস‌ন্তে’ বইটি অন্য প্রকাশ এবং কথা প্রকাশ থেকে ‘রেড ড্রাগন’ ও ‘নিতুর টিয়া’ বই দুটি কথা প্রকাশ এর স্টলে পাওয়া যাবে। এছাড়া সবগুলো বই রকমারি ডট কমেও পাওয়া যাবে।

এ ব্যাপারে লেখক মোশতাক আহমেদ বলেন, এবারের বইমেলা অনেক বড় পরিসরে হচ্ছে, স্টলগুলোর মধ্যে ফাঁকা রাখা হয়েছে এবং সামাজিক দূরত্ব বজায় রাখা হচ্ছে- এটা দেখে অনেক ভালো লাগছে। গত দুই দিনে অনেক পাঠক এসেছেন এবং তারা মাস্ক পরিধান করে সতর্কতা অবলম্বন করছেন। আশা করছি স্বাস্থ্যবিধি মেনে এবারের বইমেলা সফলভাবে শেষ হবে।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন