বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ৩১ ভাদ্র ১৪২৮ , ৭ সফর ১৪৪৩

অন্যান্য
  >
করোনাভাইরাস

খুলনা বিভাগে করোনায় আরো ৪০ জনের মৃত্যু

নিউজজি ডেস্ক ১ আগস্ট , ২০২১, ১৩:১৩:০৩

  • খুলনা বিভাগে করোনায় আরো ৪০ জনের মৃত্যু

ঢাকা: খুলনা বিভাগে এক দিনের ব্যবধানে ফের বেড়েছে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা। শনিবার বেলা ১২টা থেকে রোববার বেলা ১২টা পর্যন্ত বিভাগে আরো ৪০ জনের মৃত্যু হয়েছে। এ সময় আক্রান্ত হয়েছে ৮৮০ জন। এনিয়ে, খুলনা বিভাগে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৪২৮ জন। আর মোট আক্রান্ত হয়েছে ৯৩ হাজার ৮১২ জন।

রোববার (১ আগস্ট) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডাক্তার ফেরদৌসী আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সূত্র জানায়, মৃত্যু ও আক্রান্তের মধ্যে শীর্ষে রয়েছে কুষ্টিয়া জেলা এবং দ্বিতীয় অবস্থানে রয়েছে যশোর জেলা। ২৪ ঘণ্টার ব্যবধানে কুষ্টিয়ায় মারা গেছেন সর্বোচ্চ ১৬ জন, আক্রান্ত হয়েছে ১৮১ জন। এ সময় যশোর জেলায় মারা গেছেন ৭ জন, আক্রান্ত হয়েছেন ৮৬ জন।

এছাড়া খুলনায় মৃত্যু ৫ জন, আক্রান্ত ১৮৯ জন, বাগেরহাটে মারা গেছেন ৩ জন, আক্রান্ত হয়েছেন ৮৯ জন। ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় কেউ মারা যায়নি, আক্রান্ত ৮২ জন, নড়াইলে মৃত্যু ২, আক্রান্ত ৩৮ জন, মাগুরায় কেউ মারা যায়নি, আক্রান্ত ৪৪ জন, ঝিনাইদহে মৃত্যু ৫ জন, আক্রান্ত ৮৫ জন, চুয়াডাঙ্গায় মৃত্যু ২ জন, আক্রান্ত ৫২ জন এবং মেহেরপুরে কেউ মারা যায়নি, আক্রান্ত হয়েছেন ৫৪ জন।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers