রবিবার, ১ আগস্ট ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮ , ২১ জিলহজ ১৪৪২

অন্যান্য
  >
করোনাভাইরাস

খুলনার চার হাসপাতালে আরো ১০ জনের মৃত্যু

নিউজজি ডেস্ক ২২ জুলাই , ২০২১, ১১:০৪:১৭

  • ছবি : সংগৃহীত

ঢাকা: গত ২৪ ঘণ্টায় খুলনার চার হাসপাতালে করোনায় আরো ১০ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (২২ জুলাই) সকাল ৮টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদের মধ্যে খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে তিনজন, শহিদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটে একজন, বেসরকারি সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে দুইজন এবং গাজী মেডিক্যাল হাসপাতালের করোনা ইউনিটে চারজনের মৃত্যু হয়েছে। তবে খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে কারও মৃত্যু হয়নি।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় তিনজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- খুলনার সোনাডাঙ্গা এলাকার হাসিনা বেগম, ডুমুরিয়ার ফাতিমা খাতুন ও নড়াইল লোহাগড়ার হোসনেয়ারা বেগম। হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছে ১১৬ জন। যার মধ্যে রেড জোনে ৪১ জন, ইয়ালো জোনে ৪২ জন, আইসিইউতে ২০ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছে একজন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছে আটজন।

খুলনার শহিদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটে একজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ডা. প্রকাশ দেবনাথ। মৃত হলেন- খুলনার খালিশপুরের ১৮ নম্বর লাল হাসপাতাল রোডের শিরিন আক্তার। হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছে ৪৫ জন। তার মধ্যে আইসিইউতে রয়েছে ১০ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছে চারজন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছে তিনজন।

খুলনা জেনারেল হাসপাতালের ৮০ শয্যার করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে কোনো রোগীর মৃত্যু হয়নি। চিকিৎসাধীন রয়েছেন ৪৪ জন, তার মধ্যে ২৩ জন পুরুষ ও ২১ জন নারী। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন চারজন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সাতজন।

সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় দুইজন রোগীর মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- খুলনার রূপসা রাজাপুরের বাদশা মিয়া (৬৫) এবং খুলনা মহানগরীর টুটপাড়ার অনিমা রানী ঘোষ। বেসরকারি এ হাসপাতালটির ৮৭ শয্যার করোনা ইউনিটে ৫৭ জন ভর্তি রয়েছে। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছে চারজন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছে সাতজন।

গাজী মেডিক্যাল হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় চারজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- খুলনার নিরালা ১৬ নম্বর রোডের মো. আব্দুস সালাম, নগরীর ৪৮-৬ আহসান আহম্মেদ রোডের মো. বদরুদ্দীন, ঝিনাইদহের কোটচাঁদপুর তালশা এলাকার মো. মুনসুর। বেসরকারি এ হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন আরো ৬৩ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছে পাঁচজন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ছয়জন।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers