মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯ , ১ রবিউল আউয়াল ১৪৪৪

অন্যান্য
  >
করোনাভাইরাস

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় আরো ৫ জনের মৃত্যু

নিউজজি ডেস্ক ২১ জুন , ২০২১, ১৬:০৭:৫৪

300
  • ছবি : ইন্টারনেট

ঢাকা: গত ২৪ ঘণ্টায় বগুড়ায় করোনা আরো ৫ জনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন করে বগুড়ায় আরো ৮৪ করোনা রোগী শনাক্ত হয়েছে। এছাড়া সুস্থ হয়েছে ২৯ জন।

মৃত্যুরা হলেন- বগুড়া সদর উপজেলার আলহাজ্ব মান্নান, নওগাঁ জেলার রানীনগর এলাকার কোহিনুর, জয়পুরহাট জেলার কালাই এলাকার জাহেদা বিবি, নওগাঁ জেলার আত্রাই এলাকার শেখ তারেক ও নওগাঁর মান্দা এলাকার আসাদুল হক। তাদের মধ্যে মান্নান ও কোহিনুর শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে, জাহেদা সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং তারেক ও আসাদুল বেসরকারি টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

সোমবার (২১ জুন) দুপুরে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এ তথ্য নিশ্চিত করে জানান, বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শমিজেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে গত ২৪ ঘন্টায় জেলার মোট ১৯৫টি নমুনা পরীক্ষা করে ৭৭ জন এবং বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ২৪টি নমুনার মধ্যে ৭ জনসহ মোট ৮৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এনিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১২ হাজার ৯৫৬ জনে দাঁড়ালো। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছে ১২ হাজার ২১১ জন। এছাড়া নতুন পাঁচজনসহ মোট মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ৩৫০ জনে এবং বর্তমানে করোনা আক্রান্ত চিকিৎসাধীন রয়েছে ৩৯৫ জন।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন