মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮ , ১১ জিলকদ ১৪৪২

জীবনযাত্রা
  >
অন্যান্য

মিরপুরে “ড্রিংক এন্ড ডাইন” - যাত্রা শুরু

 ৫ আগস্ট , ২০১৯, ১৫:৫৭:১২

  • মিরপুরে “ড্রিংক এন্ড ডাইন” - যাত্রা শুরু

মানুষের সাধ্যের মধ্যে ভালো মানের খাবারে তৃপ্ত করার প্রতিশ্রুতি দিয়ে রাজধানীর মিরপুরে যাত্রা শুরু করলো “ড্রিংক এন্ড ডাইন”। জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও জাতীয় চিড়িয়াখানার মাছঝামাঝি রাইনখোলা ঢাকা  কমার্স কলেজ রোডে রেস্তোরাঁটির উদ্ধোধন উপলক্ষে শনিবার এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুরে আমন্ত্রিত সাংবাদিক, অতিথি ও রেস্তোরাঁর কর্ণধার, কর্মী, বন্ধুসুধীজনের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে রেস্তোরাঁটি উদ্ধোধন করেন সংস্কুতিজন শারমীন লাকী ও অভিনেতা-মডেল শেহতাজ।

খাবার যতটা ভালো মানের, দাম  সে তুলনায় একেবারেই নাগালের মধ্যে “ড্রিংক এন্ড ডাইন” রেস্তোরাঁয় এসে এমনটি বললেল নন্দিত সংস্কৃতিজন শারমীন লাকী ও অভিনেত্রী-মডেল শেহতাজ। পাশাপাশি সদ্য উদ্ধোধন হওয়ার এ রেস্তোরায় সুপরিসর-নান্দনিক পরিবেশ, খাবারের বৈচিত্র্য, মান ও সুলভ দামের ভূয়সী প্রশংসা করেন এই দুই বিশেষ অতিথি।

গতিময় নগরজীবনে সময়ের গুরুত্বের কথা মাথায় রেখে এই রেস্তোরাঁর খাবার অনলাইনে অর্ডারের ব্যবস্থা থাকছে। বর্তমানে চালু  থাকা ফুড অ্যাপগুলো (উবারইটস, ফুডপান্ডা, পাঠাও, সহজ ও হাংরি নাকি) ব্যবহার করে বাসায় বসেই খাবার অর্ডার করা ও হোম ডেলিভারি পাওয়া যাবে।

রাজধানীতে প্রতিদিন কর্মব্যস্ত মানুষের সুস্বাদু ও স্বাস্থ্যকর খাবারের বিপুল চাহিদা। অথচ মাত্রাছাড়া দাম কিংবা খাবারের জায়গার পরিবেশ মানসম্মত না হওয়ায় অনেকেই সস্তুষ্ট হতে পারেন না। এমত অবস্থায় অবসানে স্বাদ-দাম আর পরিবেশ এই তিনের সমন্বয়ের দারুন প্রতিশ্রæতি নিয়ে এল মিরপুরের “ড্রিংক এন্ড ডাইন” (https://www.facebook.com/drinkndined), যেখানে আছে নানা ধরণের অ্যাপেটাইজার, স্যুপ, নুডলস, বার্গার, স্যান্ডউইচ, সেট মেনু, পাস্তা, পিজা, নানা স্বাদের সালাদ কিংবা ডেজার্ট। আর এ রেস্তোরাঁর এক্সক্লুসিভ পানীয় সম্ভারে রয়েছে হট কফি, হট চকলেট, কোল্ড কফি, স্মুদি, প্রোটিন স্মুদি ও আট পদের বৈচিত্র্যময় মকটেইল।

“ড্রিংক এন্ড ডাইন” এর কর্ণধার তিন তরুন। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জেড এ তুষার, ম্যানেজিং পার্টনার ও প্রধান পরিচালক কর্মকর্তা (সিওও) রাসকিন আহমেদ এবং ম্যানেজিং পার্টনার ও প্রধান যোগাযোগ কর্মকর্তা (সিসিও) মেহেদী হাসান। তিনজনই তাদের এই চমকপ্রদ উদ্যোগ নিয়ে কন্ঠ মিলিয়ে বলেন, 'আমাদের রেস্তোরাঁয় ট্যাগ লাইন উই র্সাভ ইউ স্যাটিসফেকশন, যা আমরা মনে প্রাণে বিশ্বাস করি। খাদ্যরসিকদের সন্তষ্টি আমাদের মূল লক্ষ্য, বাণিজ্য নয়।  তিন উদ্যোক্তা আরো জানান, তারা কেবলমাত্র ব্যবসায়িক দৃষ্টিভঙ্গীতে “ড্রিংক এন্ড ডাইন” গড়ে তোলেননি। বরং নিজেদের ভোক্তা ভেবে রেস্তোরাঁরটি তৈরী করেছেন। তৃপ্তি ও স্বাস্থাকর খাদ্যকর খাদ্যকে যারা অগ্রাধিকার দেন তাদের সবার সন্তুষ্টি বিধানে তৎপর থাকবে “ড্রিংক এন্ড ডাইন”।

“ড্রিংক এন্ড ডাইন” -এর সুপরিসর-নান্দনিক পরিবেশে একই সঙ্গে ৫০ জনের আসন ব্যবস্থা রয়েছে বলে জানান উদ্যোক্তারা। পাশাপাশি উদ্ধোধন পরবর্তী যেকোনো বুকিংয়ে থাকছে বিশেষ ছাড় ও অফার (অফার সম্পর্কে জানতে ও সরাসরি খাবারের অর্ডার দিতে হটলাইন নম্বারঃ ০১৯৭-৬৮৬৮৮৮০)। উদ্ধোধনী অন্যান্য আয়োজনের মধ্যে ছিল কেক টাকা, সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্ব, মধ্যাহ্নভোজন ও সাংস্কৃতিক আয়োজন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers