মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ , ৪ জিলকদ ১৪৪২

জীবনযাত্রা
  >
ফ্যাশন

পূজায় শাড়ি, পূজার শাড়ি

নিউজজি ডেস্ক ১ অক্টোবর , ২০১৮, ১২:৪৬:৫৭

  • পূজায় শাড়ি, পূজার শাড়ি

পূজা আসে, পূজা যায়। থেকে যায় ফ্যাশনের অনেক অনেক গল্প। প্রতি বছরই কিন্তু নতুন ভাবে সাজতে চায় সবাই। প্যান্ডেলের মধ্যমনি হবার ইচ্ছাটা কিন্তু সবারই থাকে। আর এবছরও তা বাদ যাবেনা। এবছরেরে নতুন ফ্যাশন কি? কি এসেছে বাজারে নতুন? এসব চিন্তা শুরু হয়ে গেছে। 

বুটিকের শাড়ি: সময় পাল্টাবার সাথে সাথে পূজার ফ্যাশনও পাল্টেছে। পূজার সাজ হওয়া চাই একদম অন্যরকম। সারাবছর জিন্স কুর্তা। কিন্তু পূজা মানে আধুনিকতা আর আভিজাত্যের মেলবন্ধন। তাই পূজায় শাড়ি পরার ঝোঁক বেশি। এখন অনেকেই বুটিকের পোশাক পছন্দ করেন। বেশ হালকা কিন্তু দারুন স্টাইল মেনটেন হয়। তাই এবার পূজায় বুটিকের শাড়ির চাহিদা বেশ ভালো। এছাড়াও বেশি চলছে মঙ্গলগিরি কটন, মধুবনি, মাধবীলতা এসব শাড়িরও বেশ চাহিদা আছে। 

তসরের শাড়ি: ১৮ থেকে ৫৮ সকলেই আসছেন নতুন শাড়ির খোঁজে। এবছর সিল্কের সঙ্গে হ্যান্ডলুম বা তসরের সঙ্গে হ্যান্ডলুম বেশ চলছে ফ্যাশনে। এছাড়াও পাটলি পাল্লু, মাইসরি সিল্ক বেশ চলছে। এছাড়াও ঘিচার সঙ্গে ব্রোকেডের পার চলছে। 

আন্তর্জাতিক ফ্যাশন: এবারের ফ্যাশনে আন্তর্জাতিক ফ্যাশনের একটু ছোঁয়াও রয়েছে। ঘের দেওয়া পালাজো এবারেও বেশ চলছে। এছাড়াও কামিজ তার সঙ্গে লম্বা কোটি, কামিজ তার সঙ্গে স্কাট। এছাড়াও শাড়ির সঙ্গে কোর্ট ভালই চলছে। জিন্স ও কেনা হচ্ছে। এছাড়াও জর্জেট বা শিফনের শাড়ি, শাড়ির সঙ্গে কেইপ থাকছে, এছাড়াও কামিজ তার সঙ্গে শাড়ি বা হাতকাটা ফুলেল ছাঁটের কামিজ এবারে ফ্যাশনে আছে। এবছর ফেব্রিক ড্রেসের সঙ্গে ওভার কোর্ট বেশ ভালোই বিক্রি হচ্ছে। আর বিভিন্ন ধরনের প্রিন্টের চাহিদা ছিল প্রথম থেকেই। এবারও আছে। 

ছবি ও তথ্য – ইন্টারনেট । 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers