শনিবার, ১২ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮ , ১ জিলকদ ১৪৪২

ফিচার
  >
পাঠক বিভাগ

পৃথুলা তোমাকে সালাম

ডা. মিম্ মি ১৩ মার্চ , ২০১৮, ১৪:০১:১২

  • পৃথুলা তোমাকে সালাম

বাংলাদেশের মেয়ে, আমাদের গর্ব পাইলট পৃথুলা রশীদ কর্তব্য পালনকালীন সময়ে নিজের জীবন স্যাক্রিফাইস করে সর্বোচ্চ চেষ্টা করেছেন দশ জন যাত্রীর জীবন বাঁচাতে। হ্যাটস অফ পৃথুলা।মাথা নুয়ে আসে আপনাদের মতো সাহসী মানুষগুলোর জন্য। যেখানেই থাকুন খুব ভালো থাকুন।সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি আপনার কর্তব্যবোধ এবং স্যাক্রিফাইসের যথাযথ পুরষ্কার যেন আপনি পান। আপনার টাইমলাইনে Describe Yourself এ আপনি লিখেছেন "Ordinary Girl with extraordinary love for aviation, literature & floofy animals" 

জীবনের সব থেকে প্রিয় কাজটি করতে করতে শেষ যাত্রা শুরু করলেন আপনি।এমন ভাগ্য সকলের হয় না।এই ছোট্ট জীবনে আপনি নিজেকে প্রমাণ করে গেলেন।আপনি হারিয়ে যাবেন না।বীরেরা কখনো হারিয়ে যায় না। আর একটা কথা বলতে চাই শেষে আমাদের দেশের তথাকথিত পুরুষ নামধারী কিছু অ-মানুষের জন্য।যারা বলছেন পৃথুলা মেয়ে ছিল বলেই প্লেন ক্রাশ ঘটেছে ব্লা ব্লা।আরো বলছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে কি প্লেন চালানো শিখায় কিনা ইত্যাদি। 

শুনুন তবে, !!! আরে মানুষের বাচ্চার মতো দেখতে পশুগুলোকেই তো আমরা মেয়েরা গর্ভে ধারন করে জন্ম দিচ্ছি।সেখানে প্লেন চালানো আবার কোন ব্যাপার ? পুরুষের মতো দেখতে জানোয়ারগুলো যখন আড়াই মাস, নয় বছরের শিশু থেকে শুরু করে ভাগ্নী, ছাত্রী, কন্যাকে রেপ করে মনুষ্যত্বের জলাঞ্জলি দিচ্ছে ঠিক তখন পৃথুলারা আমাদেরকে চিৎকার করে কাঁদতে শেখাচ্ছে। বেঁচে থাকাটাই যে আশীর্বাদ  জানাচ্ছে। অশিক্ষিত মূর্খগুলো এটা কি জানে পৃথুলা নর্থ সাউথে লিটারেচারে পড়ছিল।পাইলট হলেই যে সাহিত্যের সঙ্গে সখ্য তৈরি করা যাবে না অমানুষগুলোর তা জানা নেই।আফসোস এসব মূর্খদের জন্য। পৃথুলাদের জন্ম শুধু একটা কাজ করার জন্য হয় না।ওরা বছরের পর বছর জীবনের ঘানি বোঝার মতো টেনে চলে না।বরং ছোট্ট জীবনে পৃথিবী কে অনেক কিছু দিয়ে চলে যায়। শ্রদ্ধা  পৃথুলা। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers