শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ , ১০ শাওয়াল ১৪৪৫

ফিচার
  >
ফেসবুক কর্ণার

লাইভে এসে ওবায়দুল কাদেরকে নিয়ে যা বললেন এমপি একরাম

নিউজজি ডেস্ক ১০ মার্চ , ২০২২, ২০:১৫:১৬

631
  • লাইভে এসে ওবায়দুল কাদেরকে নিয়ে যা বললেন এমপি একরাম

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নোয়াখালীর কয়েকজন সুবিধাবাদী ছাড়া সবার কাছে ঘৃণিত লোক বলে মন্তব্য করেছেন নোয়াখালী-৪ আসনের সাংসদ মোহাম্মদ একরামুল করিম চৌধুরী।

তিনি ওবায়দুল কাদেরের উদ্দেশে বলেন, কাদের ভাই, আপনি বাংলাদেশ আওয়ামী লীগের অনেক ক্ষতি করে যাচ্ছেন। যে ক্ষতি পুষিয়ে নিতে অনেক কষ্ট হবে। আপনি কেনো বোঝেন না, নেত্রী আপনাকে বিভিন্ন জায়গায় চুপ থাকার জন্য বলেছেন। আপনি নোয়াখালীর কয়েকজন সুবিধাবাদী লোক ছাড়া সবার কাছে ঘৃণিত লোক।

বৃহস্পতিবার সকালে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে নিজের ফেসবুক পেজে লাইভে এসে এসব মন্তব্য করেন তিনি।

১৮ মিনিট ৩৩ সেকেন্ডের লাইভে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেন, কাদের ভাই, আমি আপনাকে বাবার পরে স্থান দিয়েছিলাম। ২০০৮ সালের নির্বাচনে বড় নেতারা আমাকে বলেছিল হারিয়ে দাও। কিন্তু আলাউদ্দিন নাছিম আমাকে বলেছে, একরাম ভাই যদি এই একটি আসনের জন্য আওয়ামী লীগ ক্ষমতায় আসতে না পারে! আমার ইউনিয়নের ভোট নিয়ে ১ হজার ১০০ ভোটে জিতেছেন কাদের ভাই। সেই কাদের ভাই তার ভাইকে (কাদের মির্জা) আমার বিরুদ্ধে লেলিয়ে দিয়েছেন।

একরামুল আরও বলেন, ওবায়দুল কাদের ভাই, আপনি কন্ট্রোল করতে না পারলে আমাকে একটা দিনের জন্য দেন। আপনার ভাইকে আমি ওই পিচঢালা রাস্তার মধ্যে ছেঁছাই ছেঁছাই আনবো। আপনার কারণে আমাদের অনেকের মুখ বন্ধ। জননেত্রী শেখ হাসিনা আমার কাছে চার–পাঁচবার খবর পাঠিয়েছেন কোনো কথা না বলার জন্য। আজকে বলছি, আজ আমার অপারেশন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন