বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ , ৯ শাওয়াল ১৪৪৫

ফিচার
  >
ফেসবুক কর্ণার

গান প্রকাশের নতুন উদ্যোগ বাপ্পা মজুমদারের

নিউজজি প্রতিবেদক ৩ জুন , ২০২১, ১৪:৩০:০১

698
  • ফেসবুক

এবার নিজের পছন্দের গায়িকাদের নিয়ে একটি বিশেষ প্রজেক্ট শুরু করলেন গুণী সংগীতশিল্পী বাপ্পা মজুমদার। এর আওতায় বাপ্পার পছন্দের কয়েকজন গায়িকা তার সুর-সঙ্গীতায়োজনে গান করবেন। এই তালিকায় রয়েছেন দেশবরেণ্য সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরী, আলিফ আলাউদ্দিন, দিলশাহ নাহার কণা, এলিটা, জয়িতা, কোনাল প্রমুখ। 

ইতোমধ্যে এই উদ্যোগের অংশ হিসেবে কণার একটি গানের কাজ সম্পন্ন করেছেন বাপ্পা। এই গানের শিরোনাম ‘মন ভালো’। এটি লিখেছেন শাহান কবন্ধ। এখন চলছে গানটির ভিডিওর পরিকল্পনা। ভিডিও হয়ে গেলেই নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করবেন বলে জানিয়েছেন বাপ্পা।

এরই ধারাবাহিকতায় অন্য শিল্পীদের গানগুলো একইভাবে নিজের ইউটিউব চ্যানেল থেকে ছাড়া হবে বলে জানিয়েছেন বাপ্পা। নিজের পছন্দের কথা-সুর ও সঙ্গীতায়োজনেই গানগুলো সাজাবেন তিনি।

নতুন এই উদ্যোগ প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘আমার পছন্দের এই শিল্পীদের জন্য গান তৈরির পরিকল্পনা দীর্ঘদিনের। এবার কাজ শুরু করলাম। নতুন কিছু ভাবনা এবং পরিকল্পনার বাস্তবায়ন গানগুলোতে শ্রোতারা দেখতে পাবেন।’

অন্য শিল্পীদের পাশাপাশি নিজের জন্যও কয়েকটি মৌলিক গান তৈরি করছেন বাপ্পা মজুমদার। সম্প্রতি মহসিন মেহেদীর কথায় ভিন্ন ধাঁচের একটি গান করেছেন তিনি। অন্যদিকে, আসিফ ইকবালের কথায় কিশোরের সুরে বিশেষ মিক্সড অ্যালবাম ‘ঐশ্বর্য’তে গেয়েছেন দুটি গান। এর মধ্যে একটি সামিনা চৌধুরীর সঙ্গে বাপ্পার দ্বৈত। চলতি বছরই গানগুলো শ্রোতারা শুনতে পারবেন বলে বাপ্পা জানিয়েছেন।

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন