মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ , ৪ জিলকদ ১৪৪২

ফিচার
  >
ফেসবুক কর্ণার

অনেকে আসলো গেলো, শাকিব খানের দিন কিন্তু শেষ হয়নি: হিমেল

নিউজজি প্রতিবেদক ২৭ আগস্ট , ২০২০, ১১:৪৬:১২

  • অনেকে আসলো গেলো, শাকিব খানের দিন কিন্তু শেষ হয়নি: হিমেল

ঢাকাই সিনেমার প্রাণভোমরা শাকিব খানের ক্যারিয়ার দুই দশকের বেশি সময়ের। এর মধ্যে এক যুগ ধরে তিনি ইন্ডাস্ট্রির শীর্ষে অবস্থান করছেন। দর্শকপ্রিয়তা কিংবা ব্যবসায়িক সাফল্যে তার ধারেকাছেও কাউকে পাওয়া যায় না।

কিন্তু নানান সময়ে শাকিব খানকে পিছু হটানো কিংবা থামিয়ে দেয়ার চেষ্টা করেছেন অনেকেই। যা এখনো চলমান। এসব বিষয় নিয়ে শাকিব নিজে তেমন কিছুই বলেন না। তবে তার হয়ে ইন্ডাস্ট্রির অনেকে গত এক যুগের ইতিহাস তুলে ধরেন।

এবার তরুণ নির্মাতা হিমেল আশরাফ মুখ খুলেছেন এই প্রসঙ্গে। ফেসবুকে তিনি পোস্ট দিয়ে শাকিব খান এবং ইন্ডাস্ট্রির কিছু নোংরা দিক নিয়ে কথা বলেছেন।

হিমেল আশরাফ লিখেছেন, দশ-বারো বছর আগে থেকেই শুনেছি শাকিব খানের দিন শেষ। তার পর দিন, মাস, বছর গড়িয়ে অনেক বেলা গেল। অনেকে আসলো গেল, শাকিব খানের দিন কিন্তু শেষ হয় নাই। কেউ তার সাথে কাজ করে বড় হতে চেয়েছে, কেউ তাকে ব্যবহার করে বড় হতে চেয়েছে, কেউ তাকে গালি দিয়ে বড় হতে চেয়েছে। এইটা সব ইন্ডাস্ট্রিতেই হয়। বড় গাছে বাতাস লাগে বেশী।

 

 

হিমেল আরও লিখেছেন, অনেকের হাতে কাজ নাই, অনেকে আর ফোকাসে নাই, শাকিব খানকে নিয়ে দুইটা খারাপ কথা বললে নামে তাদের নিউজ হয়, তাদের নিয়ে আলোচনা হয়, তাই অনেকেই এইটা করে নিজের বেঁচে থাকার আওয়াজ দিচ্ছে। যেহেতু ইন্ডাস্ট্রিতে কাজ নাই তাই সবাই আছে চাপার উপর। মুখে মুখে সবাই প্রতিদিন বাহুবলী আর টাইটানিক বানায়। এ ওরে, ও এরে নিষিদ্ধ করে খবরের পাতায় নিজের নাম খোঁজে। ব্যাক্তিগতভাবে আমি মনে করি, এসব করে কেউ বেঁচে থাকতে পারে না, থাকে নাই। দিন শেষে সেই থাকে যে কাজ করে, ভাল কাজ করে,করবে। পচা জিনিসে গুতাগুতি করলে গন্ধ বাড়ে, আমাদের এসবে মনযোগ না দিয়ে কাজে মনযোগ দিতে হবে। তবে চিনে রাখতে হবে কারা কাজের মানুষ আর কারা আকামের।

করোনার প্রসঙ্গ টেনে হিমেল লেখেন, করোনার পর সব বদলে গেছে। আগের পৃথিবী আর আসবে না। সিনেমা ইন্ডাস্ট্রিও বদলে গেছে। এখন সময় সেই নতুন দিনে নতুনভাবে শুরু করা। ভাল কাজই হবে এসব নোংরামির ভ্যাক্সিন। সেই ভ্যাক্সিনের মূল উপাদান হচ্ছে দর্শক, তারা চাইলেই সব হয়। নতুন দিন আসছে, আসবে।

প্রসঙ্গত, ছোট পর্দায় আলো ছড়ানো নির্মাতা হিমেল আশরাফ। নির্মাণে তার স্বকীয়তা দেখিয়ে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। এরপর ‘সুলতানা বিবিয়ানা’ সিনেমা নির্মাণ করে জানান দিয়েছেন তার সিনেমা নির্মাণের দক্ষতা। শাকিব খানকে নিয়ে তিনি ‘প্রিয়তমা’ নামে একটি সিনেমা নির্মাণ করবেন। যার ঘোষণা অনেক আগেই এসেছে।

 

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers