শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০ , ১৩ শাবান ১৪৪৫

ফিচার
  >
ফেসবুক কর্ণার

জন্মদিনে ‘বাংলান্টিনা’ কেক কাটেন আর্জেন্টাইন যুবক

নিউজজি ডেস্ক ১৩ ডিসেম্বর , ২০২২, ১১:০৭:৫০

302
  • জন্মদিনে ‘বাংলান্টিনা’ কেক কাটেন আর্জেন্টাইন যুবক

ঢাকা: ‍বিশ্বকাপ চলাকালীন এক আর্জেন্টাইন যুবককে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশের সমর্থকদের নিয়ে বেশ সক্রিয় দেখা যাচ্ছে। যুবকের নাম লিয়ান্দ্রো গালিচ্চিয়ো। আর্জেন্টিনার ফুটবল নিয়ে রীতিমতো মাতামাতি করা বাংলাদেশিদের বিভিন্ন চিত্র, ভিডিও শেয়ার করে নিজের দেশের মানুষকে জানিয়ে দিচ্ছেন।

অনেকেই ভাবছেন লিয়ান্দ্রো গালিচ্চিয়ো বাংলাদেশকে খুব অল্প সময় ধরেই চেনেন কিংবা সাম্প্রতিক সময়ে এই আর্জেন্টাইন বাংলাদেশকে চিনেছেন।

আদতে তা নয়। গত ফেব্রুয়ারিতে এই যুবক নিজের জন্মদিনে কেক কেটেছেন, যে কেক বানানো হয়েছিল বাংলাদেশ ও আর্জেন্টিনার পতাকার রঙে। নিজেই এই কেকের নাম বাংলান্টিনা দিয়েছেন গালিচ্চিয়ো। লিখেছেন, ‘আই অ্যাম ইন লাভ ইউথ বাংলান্টিনা কেক। ’

শুধু তাই নয়, বাংলাদেশের নারী ফুটবলার ঋতুপর্ণা চাকমাকে গত বছর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েও পোস্ট দিয়েছেন। বাফুফে কর্তৃক ফেডারেশন কাপের ফিক্সচার শেয়ার করেছেন। তার মানে তিনি কোনোভাবে জেনেছেন বাংলাদেশের কথা, জেনেছেন এই দেশে দিয়েগো ম্যারাডোনা, মেসির কোটি ভক্ত রয়েছে। যার ফলে তিনি বাংলাদেশকে ভালোবাসতে শুরু করেছেন।  

লিয়ান্দ্রো গালিচ্চিয়োর ফেসবুকে দেখা গেছে, একটি ছবি পোস্ট করে জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন।

গালিচ্চিয়ো বাংলাদেশের ম্যারাডোনার সব ভক্তকে উৎসর্গ করে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, তিনি বাংলাদেশের পতাকা হাতে দাঁড়িয়ে আছেন। পেছনে বহুতল ভবনে ম্যারাডোনার বিশাল এক ছবি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন