সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮ , ১১ সফর ১৪৪৩

ফিচার
  >
বিচিত্র

দুই প্রেমিকাকে একসঙ্গে বিয়ে করলেন যুবক!

নিউজজি ডেস্ক ২১ জুন , ২০২১, ০০:৩১:৪১

  • দুই প্রেমিকাকে একসঙ্গে বিয়ে করলেন যুবক!

ঢাকা: একই সঙ্গে প্রেম চলছিল দুইজনের সঙ্গে। পরে দুইজনকে বিয়েও করলেন পাশাপাশি বসিয়ে। ভারতের তেলেঙ্গানা রাজ্যের হায়দরাবাদে এই ঘটনা ঘটেছে। দুই প্রেমিকাকে একসঙ্গে বিয়ে করা ওই তরুণের নাম অর্জুন। তিনি হায়দরাবাদের ঘানপুরের বাসিন্দা। সদ্য পড়ালেখা শেষ করে চাকরির সন্ধানে ছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, অর্জুনের প্রণয়ের গল্পটা শুরু হয়েছিল চার বছর আগে। পড়ালেখার সময়েই একই গ্রামেরই ঊষারানির প্রেমে পড়েন তিনি। তাদের প্রেম চলাকালীন সূর্যকলা নামের এক নারীর সঙ্গেও সম্পর্কে জড়িয়ে পড়েন অর্জুন।

সূর্যকলা এবং ঊষারানি একে অপরকে চিনতেন না। তাই অর্জুনের সঙ্গে তাদের দুইজনের প্রেমের বিষয়টি আঁচ করতে পারেননি। ফলে দুই প্রেমিকার সঙ্গেই প্রেম চালিয়ে যাচ্ছিলেন তিনি।

কিন্তু সত্যটা বেশি দিন চাপা থাকেনি। অর্জুনের বাড়ি থেকে যখন বিয়ের জন্য তোড়জোড় শুরু হয় তখনই বিপত্তি শুরু হয়। দুই নারীকে একসঙ্গে ভালোবাসার বিষয়টি সামনে আসে।

বিষয়টি জেনে অর্জুনের দুই প্রেমিকা ঊষারানি এবং সূর্যকলাও হতভম্ব হয়ে যান। তবে এ নিয়ে তেমন আপত্তি জানাননি দুইজনের কেউই। ফলে তাদের একসঙ্গে বিয়ে করার প্রস্তাব দেন প্রেমিক। এতে রাজিও হয়ে যান ঊষারানি ও সূর্যকলা। এরপর গ্রামের সবার সামনেই দুই প্রেমিকাকে বিয়ে করে নেন অর্জুন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers