সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

ফিচার
  >
বিচিত্র

ঘুড়ির সাথে উড়ে গেলো শিশু

নিউজজি ডেস্ক ১ সেপ্টেম্বর , ২০২০, ০১:০৮:৩৭

  • ঘুড়ির সাথে উড়ে গেলো শিশু

ঢাকা : চলছিল ঘুড়ি উৎসব। রং-বে রঙের ঘুড়ি ওড়াতে মেতে উঠেছিল অনেকেই। চারদিকে ছিলো আনন্দ হই-হুল্লোর। এর মধ্যেই হঠাৎ সবার মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। কারণ একটি ঘুড়ির সঙ্গে আকাশে উড়ে যায় তিন বছরের একটি কন্যা শিশু। ঘটনাটি ঘটেছে তাইওয়ানের উপকূলবর্তী এলাকা শিনচুতে ঘুড়ি উৎসবের সময়।

বিশালাকৃতির এক ঘুড়ি আচমকা ওই শিশুকে কয়েক মিটার উড়িয়ে নিয়ে যায়। শিশুটি বাতাসে ভাসতে থাকে ৩০ সেকেন্ড। ভয়ঙ্কর এই দৃশ্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। দেখা যায়, লম্বা লেজের কমলা রংয়ের একটি ঘুড়িতে বেঁধে উপরে উঠে যাচ্ছে মেয়েটি। আতঙ্ক ছড়িয়ে পড়ে সবার মাঝে। তবে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে শিশুটি।

প্রাণপন চেষ্টার মাধ্যমে শিশুসহ ঘুড়িটি মাটিতে নামানো সম্ভব হয়। শিশুটিকে নামানোর সাথে সাথেই তার মা ও উৎসব কর্মীরা হাসপাতালে নিয়ে যান। শিশুটি মুখে এবং ঘাড়ে সামান্য আঘাত পেয়েছে। 

ঘুড়িটির সঙ্গে বাচ্চাটি কিভাবে উড়ে গেলো তা স্পষ্ট নয়। তবে ওই সময় প্রবল বাতাস ছিলো। ফেসবুকে এক বিবৃতিতে, শিনচুর মেয়র লিন চি-চিয়েন এই ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন। এমন দুর্ঘটনা যাতে আবার না ঘটে সে বিষয়ে কঠোর নজরদারি বাড়ানোর কথা জানান তিনি। নিরাপত্তা নিশ্চিত করতে তাৎক্ষনিক উৎসবটি স্থগিত করা হয়েছে।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers