সোমবার, ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১ , ১৫ মুহররম ১৪৪৬

ফিচার
  >
বিচিত্র

তরুণীর পেট থেকে উদ্ধার সাপ!

নিউজজি ডেস্ক ১৫ নভেম্বর , ২০২২, ১৩:২৫:৪১

377
  • ছবি: ইন্টারনেট

ঢাকা: তরুণীর মুখ থেকে বেরিয়ে আসছে আস্ত একটা সাপ! ছোটখাটো কিছু নয়, প্রায় ৪ ফুট লম্বা একটা সাপ ধীরে ধীরে বেরিয়ে আসছে। অপারেশন থিয়েটারে তা দেখে চিকিৎসকরাও হতবাক! অনেক কিছুই খেয়ে ফেলা সম্ভব, তা বলে সাপ! তরুণী কি সাপ খেয়েছিলেন, নইলে তাঁর পেটে প্রাণীটি গেল কীভাবে?

শরীরে ভয়ানক অস্বস্তি নিয়ে হাসপাতালে হাজির হয়েছিলেন এক তরুণী। জানা যায়, তাঁর গলার কাছে কিছু একটা আটকে রয়েছে। সময় নষ্ট না করে চিকিৎসকেরা সরাসরি তাঁকে নিয়ে যান অপারেশন থিয়েটারে। সেখানে তাঁর মুখে সাকসান পাইপ লাগিয়ে পেটের ভিতরে থাকা অযাচিত কোনও জিনিস বের করার চেষ্টা শুরু করেন চিকিৎসকেরা। হঠাৎ সেই পাইপের মধ্যে একটি সাপের মুখ দেখা যায়। সামান্য টান দিতেই ধীরে ধীরে বেরিয়ে আসে একেবারে আস্ত একটা সাপ।

হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এক তরুণীর পেটের ভিতর থেকে উদ্ধার হয়েছে আস্ত একটা সাপ। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে তেমনই ছবি। জানা গিয়েছে, পেটের ভিতর থেকে উদ্ধার হওয়া সেই সাপটি নাকি লম্বায় প্রায় ৪ ফুট। কিন্তু এত বড় সাপ পেটের ভিতর ঢুকল কীভাবে?

সেই প্রশ্নের সঠিক উত্তর না জানা গেলেও চিকিৎসকেরা অদ্ভুত এক আশঙ্কার কথা বলেছেন। তাঁদের মতে, এই তরুণী বেশ ক্লান্ত হয়ে ঘুমাতে গিয়েছিলেন। ফলত তাঁর বিছানার আশেপাশে কিছু আছে কি-না তিনি খেয়াল করেননি। অন্যদিকে অনেকেরই ঘুমের সময় ঠোঁট দুটো কিছুটা ফাঁক হয়ে যায়। চিকিৎসকদের দাবি, এই মহিলারও তেমনই অভ্যাস ছিল। তাই তিনি যখন ঘুমোচ্ছিলেন তখন তাঁর বিছানার আশেপাশে থাকা একটি সাপ তাঁর মুখে ঢুকে যায়। অকাতরে ঘুমানোর জন্য তরুণী কোনও ভাবে সেই প্রাণীটিকে বাধা দেননি। ফলে সাপটিও বেশ নির্বিঘ্নে তাঁর মুখের ভিতর দিয়ে শরীরে ঢুকে যায়। এবং ধীরে ধীরে সাপটির পুরো শরীর পেটের ভিতর ঢুকে গেলে মহিলার ঘুম ভাঙে। নেটদুনিয়ায় এই অপারেশনের ভিডিও প্রকাশ করে ওই চিকিৎসকরই এমন তত্ত্বের কথা লিখেছেন।

তবে ভিডিওটি প্রকাশ পাওয়ার কিছুক্ষণের মধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। সকলেই এমন কাণ্ড দেখে রীতিমতো অবাক। অনেকেই ভিডিওটি শেয়ার করে অন্যদের সতর্ক থাকতে বলেছেন। অনেকে আবার ঘুমানোর আগে জানলা দরজা বন্ধ করার কিংবা মাথা অবধি চাদর ঢাকা দেওয়ার নিদান দিয়েছেন। তবে বাস্তবে যে এমন ঘটনা একেবারেই বিরল সেকথা বলাই বাহুল্য। - সংবাদ প্রতিদিন

নিউজজি/এস দত্ত

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন