শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০ , ১৯ রমজান ১৪৪৫

বিনোদন
  >
ব্যান্ড মিউজিক

আসছে মিজানের ‘মহাকাব্য’ ব্যান্ডের প্রথম মিউজিক ভিডিও

নিউজজি প্রতিবেদক ১৮ মে , ২০১৯, ১৩:৪২:৩৬

21K
  • ছবি: নিউজজি২৪

বাংলাদেশের ব্যান্ড সঙ্গীতে তুমুল জনপ্রিয় এক নাম মিজান। হার্ড রক ও মেটাল ঘরানার ব্যান্ডদল ‘ওয়ারফেইজ’-এর হয়ে তিনি উপহার দিয়েছেন অনেকগুলো শ্রোতাপ্রিয় কালজয়ী গান। তার শক্তিশালী কণ্ঠে উচ্ছ্বাস আর উন্মাদনা খুঁজে পায় তরুণরা।

বছর কয়েক আগে ‘ওয়ারফেইজ’ থেকে বের হয়ে যান মিজান। গঠন করেন নিজের আলাদা ব্যান্ডদল। প্রথমে সেটির নাম দেন ‘মিজান অ্যান্ড ব্রাদার্স’। তবে বর্তমানে ব্যান্ডটির নাম ‘মহাকাব্য’। আর এই নামেই গানে আত্মপ্রকাশ করছে ব্যান্ডটি।

আসন্ন রোজার ঈদেই প্রকাশ হচ্ছে ‘মহাকাব্য’ ব্যান্ডের প্রথম গান। নিউজজি’র কাছে খবরটি জানালেন মিজান নিজেই। তিনি বললেন, এটা আমাদের ব্যান্ডের প্রথম এবং টাইটেল গান। এই গানের কথা সাজানো হয়েছে বিশ্ব মানবতা নিয়ে। সারাবিশ্বে যেই অস্থিরতা আর নৈরাজ্য চলছে, সেসবের বিরুদ্ধে একটি প্রতিবাদ বলা যেতে পারে।

 

 

‘মহাকাব্য’ গানটি প্রকাশ হবে মিউজিক ভিডিও আকারে। যেটির নির্দেশনা দিয়েছেন মনজু আহমেদ। সম্প্রতি এর চিত্রায়ন সম্পন্ন হয়েছে। ভিডিওতে অংশ নিয়েছেন ব্যান্ড ‘মহাকাব্য’-এর সদস্যরা। গানটি প্রযোজনা করছে দেশের প্রথম সারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ। ঈদে জি সিরিজের ইউটিউবেই উন্মুক্ত করা হবে ‘মহাকাব্য’ ব্যান্ডের প্রথম গান। 

এদিকে ব্যান্ডের নাম ‘মিজান অ্যান্ড ব্রাদার্স’ থেকে ‘মহাকাব্য’ রাখার পেছনের গল্প বিনিময় করে মিজান বলেন, আমরা যখন ‘মহাকাব্য’ গানের কথাগুলো পড়ি, তখন খেয়াল করলাম যে, এই নামটা তো যায় আমাদের সঙ্গে। এটাই তো আমাদের ব্যান্ডের ক্যারেক্টার। তাই সিদ্ধান্ত নিলাম যে, এই নামেই আমরা ব্যান্ড পরিচালনা করব।

বর্তমানে ‘মহাকাব্য’ ব্যান্ডের লাইন আপে রয়েছেন- মিজান (ভোকাল), জামান (গিটার), হিমেল (গিটার), সেতু ( ড্রামস), নেওয়াজ (বেজ গিটার) ও শাওন (কীবোর্ড)।

‘মহাকাব্য’ ব্যান্ডের বিশেষ সাক্ষাৎকার:

 

 

 

 

নিউজজি/কেআই  

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন