সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

বিনোদন
  >
ব্যান্ড মিউজিক

এক স্টেজে আভাস, অর্ণব, অর্থহীন

নিউজজি ডেস্ক ১১ এপ্রিল , ২০১৯, ১৪:৫০:১৯

  • এক স্টেজে আভাস, অর্ণব, অর্থহীন

বহু বছর ধরেই বেশ সফলতার সঙ্গে রক কনসার্টের আয়োজন করে আসছে ‘দ্য ব্যানড কমিউনিটি ক্লাব। সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির সর্ববৃহৎ মিউজিকাল এই ক্লাবটি প্রতি বছর দেশের শীর্ষ ব্যান্ডগুলোকে নিয়ে বিভিন্ন সময়ে কনসার্ট করে থাকে।

এরই ধারাবাহিকতায় আগামী ১৩ এপ্রিল ক্লাবটি আয়োজন করতে যাচ্ছে আরো একটি রক কনসার্ট ‘ব্রেকিং দ্যা ব্যারিয়ার্স। সিলেটের কবি নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিতব্য এই মেগা কনসার্টে পারফর্ম করবে ‘আভাস, ‘অর্ণব এবং ‘অর্থহীন। কনসার্টের টিকিট মূল্য রাখা হয়েছে আড়াইশো টাকা।

এই কনসার্ট নিয়ে ক্লাবের সাবেক প্রেসিডেন্ট আনান বলেন, “প্রতি বছর আমরা কনসার্টের আয়োজন করে থাকি। সিলেটবাসীরা যেনও তাদের প্রিয় ব্যান্ডগুলোর পারফর্ম সরাসরি দেখতে পারে সেই চেষ্টা করে থাকি আমরা। আশা করি এবারের কনসার্ট সবাই অনেক উপভোগ করবে।

গত বছরের ২৬ এ মার্চ ‘দ্য ব্যানড কমিউনিটি আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজন করেছিল ‘স্পিরিট ক্যারিস অন শীর্ষক এক কনসার্ট। সেখানে পারফর্ম করার কথা ছিল দেশের বহুল জনপ্রিয় ব্যান্ড, মাইলস, আর্ক ও অর্থহীন।

তবে প্রাকৃতিক দুর্যোগের কারণে কনসার্টটির আয়োজন করা সম্ভব হয়নি। যদিও সেদিনের সেই বিশাল ক্ষয় ক্ষতি দমিয়ে রাখতে পারেনি ক্লাবটিকে। স্টেজে না ওঠা মাইলস ও অর্থহীন দুই ব্যান্ডই দুর্যোগের বিষয় মাথায় রেখে কথা দেন পরবর্তীতে আবার ব্যানড কমিউনিটির সাথে শো করবে।

সে বছরের ৬ মে, মাইলস পারফর্ম করলেও অর্থহীন ব্যান্ড এর সুমন ভাই এর শারীরিক অসুস্থতার কারণে অংশগ্রহণ করতে পারেননি। তাই প্রায় এক বছর পরে হলেও ব্যানড কমিউনিটি তাদের দর্শকদের প্রিয় ব্যান্ড অর্থহীনকে উপস্থাপন করছে নতুন আঙ্গিকে।

 

নিউজজি/এক্স

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers