বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ , ৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন
  >
ব্যান্ড মিউজিক

১৩ বছর পর শফিক তুহিনের গানের সিক্যুয়েল

নিউজজি প্রতিবেদক ১৪ ফেব্রুয়ারি , ২০২৩, ১৯:১২:০৪

431
  • ছবি: নিউজজি

জনপ্রিয় গীতিকার সুরকার ও গায়ক শফিক তুহিন। ১৩ বছর আগে তার গাওয়া ‘এর বেশি ভালোবাসা যায় না’ গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। এবার দীর্ঘ বছর পর শফিক তুহিন প্রকাশ করলেন এই গানটির সিক্যুয়েল। সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে ভালোবাসা দিবস উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি ভিডিওসহ গানটি প্রকাশিত হয়েছে। 

এবারের গানটির নাম রাখা হয়েছে ‘ভালোবাসি বড় ভালোবাসি’। গানটির কথা-সুর রচনা করেছেন শফিক তুহিন নিজেই। সঙ্গীতাতায়োজন করেছেন আলভী। আর ভিডিও পরিচালনায় ছিলেন চন্দন রয় চৌধুরী। গানটিতে মডেল হয়েছেন আসিফ খান ও আনিকা হায়াত।

এ সম্পর্কে শফিক তুহিন বলেন, ‘১৩ বছর আগে মুক্তি পাওয়া ‘এর বেশি ভালোবাসা যায় না’ গানটি শ্রোতারা সাদরে গ্রহণ করেছিলেন। গানটি এখনো সমান জনপ্রিয়। সে সময় যাদের বয়স ছিল ২০ তাদের এখন ৩৩, যাদের ছিল ৩০ তাদের ৪৩। তাই এই গানটির যেন আবারো সবার হৃদয়ে নাড়া দিয়ে যায় সে কারণে গানটি করা। তাছাড়া শ্রোতাদেরও অনুরোধ ছিল গানটির সিক্যুয়াল করার। গানটির পুরোটাই নতুন, কেবল ‘ভালোবাসি বড় ভালোবাসি’ লাইনটি ছাড়া। আমার বিশ্বাস আবার সবাই গানটি শুনে নস্টালজিয়া হবে। ফিরে যাবে ১৩ বছর আগে। অথবা নতুন প্রেমিক যুগল ভালোবাসায় ভাসবে গানটির মাধ্যমে। আশা করছি, ভালোবাসা দিবসে গানটি সবাই পছন্দ করবেন। গানটি প্রকাশের পর শ্রোতাদের কাছে ভালো সাড়া পাচ্ছি।

নিউজজি/ এএন

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন