মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১ , ১৬ মুহররম ১৪৪৬

বিনোদন

তৌসিফ, আইশা ও রোদসীর ‘বয়ফ্রেন্ডের সাথে বেস্টফ্রেন্ড ফ্রি’

নিউজজি প্রতিবেদক  জুন ১৮, ২০২৪, ১৩:০৩:১৯

173
  • ছবি : সংগৃহীত

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনয় শিল্পী তৌসিফ মাহবুব, আইশা খান ও রোদসী সিদ্দিকাকে নিয়ে পরিচালক জুটি অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র নির্মাণ করেছেন একক নাটক ‘বয়ফ্রেন্ডের সাথে বেস্টফ্রেন্ড ফ্রি’। নাটকটিতে অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন মিলি বাসার ও আজম খান।

নাটকটির গল্পে দেখা যাবে মির্জা ও তিথির প্রেমের বয়স প্রায় ছয় মাস। তিন মাস ধরে তিথি প্রায় প্রতিদিনই মির্জার মা–বাবার সঙ্গে দেখা করতে চায়। অথচ মির্জার ব্যস্ততা, কোনো দিন মির্জার বাবা বাসায় নেই, তো অন্য দিন মা অসুস্থ ইত্যাদি নানা অজুহাতে মির্জা তাকে বাসায় নিয়ে যাচ্ছে না।

একপর্যায়ে তিথির যেন সন্দেহ হয়। কেন মির্জা নিজের পরিবারকে তিথির কাছ থেকে আড়াল করতে চাইবে? কারণটা জানা জরুরি। সেই লক্ষ্যে তিথি আজ মির্জাকে একপ্রকার বাধ্যই করে তাকে মির্জাদের বাসায় নিয়ে যাওয়ার জন্য। মির্জার বাসার দরজা খুলতেই তিথি চমকে যায়। এক তরুণী দরজা খুলেই মির্জাকে দেখে খুশিতে জড়িয়ে ধরে তার নিজের চাকরির প্রমোশনের সুসংবাদ দেয়।

নিজের হবু শ্বশুর–শাশুড়িকে সারপ্রাইজ দিতে এসে তিথি নিজেই সারপ্রাইজড হয়ে যায়। জানা যায়, তরুণীর নাম কাজল। নাম শুনেই তিথি বুঝতে পারে, এই সেই কাজল, যাকে মির্জা নিজের বেস্টফ্রেন্ড বলে দাবি করে এসেছে এতদিন। তিথি তো ভেবেছিল, কাজল কোনো ছেলের নাম। ঘটতে থেকে নানা নাটকীয় ঘটনা।

নির্মাতা সূত্রে জানা গেছে, বিশেষ নাটক ‘বয়ফ্রেন্ডের সাথে বেস্টফ্রেন্ড ফ্রি’ বাংলাভিশনে আজ ঈদের দ্বিতীয় দিন রাত ১০টা ৪০ মিনিটে প্রচারিত হবে। নাটকটি নিয়ে আশাবাদী সংশ্লিষ্টরা।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন