মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১ , ১৬ মুহররম ১৪৪৬

বিনোদন

জি-সিরিজ’র বর্ণিল ঈদ আয়োজন

নিউজজি প্রতিবেদক  জুন ১৭, ২০২৪, ০৯:২৮:১৬

167
  • জি-সিরিজ’র বর্ণিল ঈদ আয়োজন

দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ মানেই ভিন্ন কিছু। সঙ্গীতপ্রেমীদের জন্য সারা বছরই নতুন নতুন গান-ভিডিও প্রকাশ করে জি-সিরিজ। তবে বিশেষ দিবস বা উৎসবকে ঘিরে থাকে বর্ণাঢ্য আয়োজন। আর রোজার ঈদের মতো কোরবানিতেও সেই আয়োজনের পরিধি যেন ছাড়িয়ে যায় সব সীমানা।

রীতিমতো গান-মিউজিক ভিডিও, নাটক, সিনেমার জমকালো আয়োজনে উৎসবময় হয়ে ওঠে জি-সিরিজ। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, এবার দুই শতাধিক নতুন গান, দুই ডজন নাটক ও কয়েকটি সিনেমা উন্মুক্ত হচ্ছে ঈদের বিশেষ আয়োজনে।

নাটকগুলো হচ্ছে—সাগর জাহানের ‘মানুষ মানুষ খেলা’, ‘মন ভাগাভাগি’ ও ‘অবাক ভালোবাসা’, কাজল আরেফিন অমির ‘এভাবেই ফিরে আসা যায়’, প্রীতি দত্তর ‘শুধু তোমারই জন্য’, মিশুক মিঠুর ‘শুরুর দিনগুলো’, রুবেল আনুশের ‘অভিমান’, সালমান রহমানের ‘সরি কামরুল’, পথিক স্বাধীনের ‘মনে রেখো আমায়’, মারুফ হোসেন সজীবের ‘প্রেম কাহিনি’, হামিদ হাসান নোমানের ‘মন যেখানে’, ‘তুমি কি সেই তুমি’ ও ‘আমেরিকান সিটিজেন’, রাকেশ বসুর ‘কালো ছেলে’, মারুফের ‘তোমার ছাঁয়ার পাশে’, মেহেদী হাসান জনির ‘মিরার ড্রিম’।

নাটকগুলোতে অভিনয় করেছেন তারকা অভিনয়শিল্পী মুশফিক আর ফারহান-সামিরা খান মাহি, তৌসিফ মাহবুব-তাসনিয়া ফারিণ, ইয়াশ রোহান-তানহা তাসনিয়া-ইরফান সাজ্জাদ, খায়রুল বাশার-তানজিন তিশা, জোভান-কেয়া পায়েল, ইয়াশ রোহান-কেয়া পায়েল, আরশ খান-তানিয়া বৃষ্টি, যাহের আলভী-অহনা, সোহেল মন্ডল-ফারিন খান, সোহেল মন্ডল-রুকাইয়া জাহান চমক, যাহের আলভী-তিথি, জোভান-সাদিয়া আয়মান, মিশু সাব্বির-সামিরা খান মাহি, শ্বাশত দত্ত-তানিয়া বৃষ্টি, পলাশ, পারশা ইভানা-তারিক আনাম খান প্রমুখ।

নতুন গানের মধ্যে উল্লেখযোগ্য কিছু গান হচ্ছে—পান্থ কানাইয়ের ‘তুই আমার স্বপ্ন ছলনা’, জেনস সুমনের ‘কথা নয়’, মিলা ইসলামের ‘টোনা টুনি’, তানজির তুহিনের ‘জ্যোসনা’, খালিদের ‘অজন্তা’ ও ‘ব্লাক হলে’, কিশোর পলাশের ‘ব্যথা যদি হইত গাছের ফুল’, ইমরান-পড়শীর ‘তুই ছাড়া অচল’, প্রতীক হাসানের ‘হিয়ার মাঝে’, এফ এ সুমনের ‘কালা বাবু’, তসিবার ‘আদরের বউ’ ও ‘সোনার ময়না পাখি’, সাদাতের ‘তোমার দেওয়া দুঃখ’, লায়লার ‘ওই চরণে’, অংকনের ‘আশা পূর্ণ হলো’, সালমার ‘চাঁদের গায়ে চাঁদ’ ও ‘উজান গাঙের মাঝি’, আকাশ মাহমুদ-ময়ূরীর ‘প্রেম প্রীতির ধার ধারি না’, আরমান আলিফের ‘জোসনাপতি’ ও ‘সরল ছেলে’, ঈশা খান দূরের ‘মেঘ বালিকা’, এস আই টুটুলের ‘, নমনের ‘কিছু কথা’, আলী হাসানের ‘প্রতারণার ফাঁদ’, অমিত করের ‘দুঃখ দিয়ে গেলে’, সাথী খানের ‘আপন চেনা নেই’, কাজী শুভ ও স্বরলিপির ‘ছোট্ট জীবন’ প্রমুখ।

এ প্রসঙ্গে জি-সিরিজ’র কাণ্ডারি নাজমুল হক ভূঁইয়া (খালেদ) বলেন, ‘সবসময় আমরা শ্রোতা-দর্শকদের কথা চিন্তা করে কাজ করি। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। পুরনো শিল্পীদের পাশাপাশি থাকছে তরুণ প্রজন্মের গান। আরও রয়েছে গল্পভিত্তিক নাটক। আশা করছি, জি-সিরিজের গান ও নাটক ঈদ আনন্দে বাড়তি মাত্রা যোগ করবে।’

নিউজজি/রুআ/ এস দত্ত

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন