সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ , ৮ মুহররম ১৪৪৬

বিনোদন

সালমানের জবানবন্দি রেকর্ড করল পুলিশ

নিউজজি ডেস্ক  জুন ১৩, ২০২৪, ১৩:১৪:৩৮

66
  • সালমানের জবানবন্দি রেকর্ড করল পুলিশ

সালমান খানের জবানবন্দি রেকর্ড করল  মুম্বাই পুলিশ। প্রায় চার ঘণ্টা ধরে জবানবন্দি দিলেন বলি অভিনেতা। ভাই আরবাজ খান জবানবন্দি দিলেন প্রায় দু’ঘণ্টা ধরে। আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, চলতি মাসের ৪ তারিখে জবানবন্দি নেওয়া হয়। অপরাধ দমন শাখার চার জনের একটি দল পৌঁছায় সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। গুলিকা-ের পর থেকে কঠোর নিরাপত্তার মধ্যে রয়েছেন তিনি। উদ্বেগে সালমানের পরিবার-সহ তাঁর অনুরাগীরাও।

১৪ এপ্রিল, রোববার ভোর ৫টা নাগাদ গ্যালাক্সির সামনেই পর পর চার রাউন্ড গুলি চলে। শূন্যে গুলি চালিয়ে চম্পট দেয় দু’জন। পরে অস্ত্র উদ্ধার করে মুম্বাই পুলিশ। গ্যাংস্টার লরেন্স এবং গোল্ডি ব্রার গোষ্ঠীর কাছ থেকে খুনের হুমকি পাওয়ার পরেই সালমানের নিরাপত্তা বাড়িয়ে ওয়াই প্লাস করা হয়েছিল। তা ছাড়াও এই বলিউড তারকাকে ব্যক্তিগত আগ্নেয়াস্ত্র রাখার অনুমতি দেওয়া হয়। কিছু দিন আগেই সালমান একটি বুলেটপ্রুভ গাড়ি কিনেছিলেন।

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারকা-ে সালমান খানের নাম জড়িয়েছিল। এর বদলা নিতে সালমানকে খুনের হুমকি দেয় লরেন্স বিষ্ণোই গোষ্ঠী। গত বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে খতম তালিকায় রেখেছে, তাঁদের মধ্যে প্রথমেই রয়েছে সালমানের নাম। তার পর থেকেই সালমাানকে নানা ভাবে ভয় দেখানোর চেষ্টা করেছে এই গ্যাংস্টার।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন