বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ , ৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

এই ঈদেও নাগরিক টিভির পর্দায় ২৯ সিনেমা!

নিউজজি প্রতিবেদক  জুন ১১, ২০২৪, ১৫:৫২:৪৫

56
  • ছবি: সংগৃহীত

যথারীতি এবারের ঈদেও নাগরিক টেলিভিশনে থাকছে তারকাসমৃদ্ধ, ব্যয়বহুল ও জমজমাট সব সিনেমা। আকর্ষণীয় গল্পের এসব সিনেমা পরিচালনা করেছেন স্বনামধন্য নির্মাতারা। গত কয়েক বছরের সফল সিনেমাগুলোর ঈদ উপলক্ষে প্রদর্শনী হবে নাগরিকের পর্দায়। গেল ঈদের মতো এবার ঈদেও দর্শকদের জন্য ভিন্ন ভিন্ন স্বাদের মোট ২৯টি সিনেমা প্রচার হবে ঈদের সাতদিন জুড়ে। এই আয়োজনে প্রতিদিন ৪টি করে সিনেমা দর্শকরা উপভোগ করবেন নাগরিকের পর্দায়।

নাগরিকের এবারের ঈদ আয়োজনে যেমন আছে ঢালিউডের বরপুত্র শাকিব খানের একাধিক সিনেমা। ঠিক তেমনই মান্না, মৌসুমী, শাবনূর, পূর্ণিমা, সাহারা, অপু বিশ্বাসদের সিনেমাও ঠাই পেয়েছে এই তালিকায়। দেশী তারকাদের সঙ্গে ওপার বাংলার একজন তারকার সিনেমাও ঠাই পেয়েছে নাগরিকের এবারের ঈদ আয়োজনে।

দর্শক নন্দিত এই চ্যানেলটির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু বলেছেন, ‘ঈদ উৎসবে বরাবরই নাগরিকের অনুষ্ঠান মালা সাজানো হয় ভিন্ন আঙ্গিকে। এবারও সেই ধারাবাহিকতা বজায় থাকছে। তারকাসমৃদ্ধ একঝাঁক সিনেমা দিয়ে সাজানো হয়েছে এবারের ঈদ আয়োজন। আশা করছি, দর্শকদের ঈদের আনন্দ আরও কয়েকগুণ বাড়িয়ে তুলতে সক্ষম হবে নাগরিকের এই আয়োজন। দর্শক বেশ উপভোগ করবেন এবং নাগরিকের সঙ্গেই থাকবেন।’

ঈদের দিন দুপুর ২টা ১০ মিনিটে নাগরিকের পর্দায় দর্শক উপভোগ করবেন শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘ফুল অ্যান্ড ফাইনাল’ সিনেমা। বিকেল ৪টায় ‘মিশন এক্সট্রিম’ উপভোগ করতে পারবেন দর্শক। সিনেমাটিতে অভিনয় করেছেন আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া রাত ১২টায় দিনের শেষ সিনেমা উপভোগ করবেন দর্শক। সালমাান শাহ এবং শাবনূরের ‘স্বপ্নের বাসর’ সিনেমাটি এ সময় প্রদর্শীত হবে নাগরিকের পর্দায়।

ঈদের দ্বিতীয় দিন সকাল ১০টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন ‘ও প্রিয়া তুমি কোথায়’ সিনেমাটি। এতে অভিনয় করেছেন শাকিব খান ও শাবনূর। দুপুর ১টায় প্রদর্শীত হবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-২’। এতে অভিনয় করেছেন শাকিব খান ও জয়া আহসান। বিকাল ৪টায় প্রদর্শীত হবে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘মন যেখানে হুদয় সেখানে’ সিনেমাটি। সন্ধ্যা ৭টায় প্রদর্শীত হবে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘মাই নেম ইজ খান’। এছাড়া রাত ১২টায় দিনের শেষ সিনেমা হিসেবে সালমাান শাহ এবং শাবনূর অভিনীত ‘স্বপ্নের ঠিকানা’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক।

ঈদের তৃতীয় দিন সকাল ৭টায় শাকিব খান ও পপি অভিনীত ‘বস্তির রানী সুরিয়া’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। সকাল ১০টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন ‘মা আমার স্বর্গ’ সিনেমাটি। এতে অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। দুপুর ১টায় আশিক চৌধুরী ও আঁচল অভিনীত ‘হৃদয় দোলানো প্রেম’ সিনেমাটি প্রদর্শীত হবে। বিকাল ৪টায় সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত ‘শান’ সিনেমাটি উপভোগ করতে পারবেন দর্শক। এছাড়া রাত ১২টায় দিনের শেষ সিনেমা হিসেবে শাকিব খান ও কেয়া অভিনীত ‘রাজধানীর রাজা’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক।

ঈদের চতুর্থ দিন সকাল ১০টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন শাকিব খান ও কলকাতার অভিনেত্রী রচনা ব্যানার্জি ‘ওরা দালাল’ সিনেমাটি। দুপুর ১টায় শাকিব খান ও শাবনূর অভিনীত ‘সবার উপরে প্রেম’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। আর বিকাল ৪টায় শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘হিরো দ্য সুপারস্টার’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক।

এছাড়া রাত ১২টায় দিনের শেষ সিনেমা হিসেবে শাকিব খান ও শাবনূর অভিনীত ‘দুশমন দরদী’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। ঈদের পঞ্চম দিন সকাল ১০টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন শাকিব খান ও সাহারা অভিনীত ‘নষ্ট ছাত্র’ সিনেমাটি। দুপুর ১টায় শাকিব খান ও শাবনূর অভিনীত ‘ভালোবাসার দুশমন’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। আর বিকেল ৪টায় শাকিব খান ও অপু বিশ্বাসের ‘সাহেব নামের গোলাম’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। এছাড়া রাত ১২টায় দিনের শেষ সিনেমা হিসেবে শাকিব খান ও শাবনূর অভিনীত ‘স্ক্রীর মর্যাদা’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক।

ঈদের ষষ্ঠ দিন সকাল ১০টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন মান্না ও পূর্ণিমা অভিনীত ‘মাস্তানের উপর মাস্তান’ সিনেমাটি। দুপুর ১টায় শাকিব খান ও শাবনূর অভিনীত ‘প্রেম সংঘাত’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। আর বিকেল ৪টায় শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘লাভার নাম্বার ওয়ান’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। এছাড়া রাত ১২টায় দিনের শেষ সিনেমা হিসেবে শাকিব খান ও সাহারা অভিনীত ‘ভাড়াটে খুনি’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক।

ঈদের সপ্তম দিন সকাল ১০টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন সালমান শাহ ও মোসুমী অভিনীত ‘অন্তরে অন্তরে’ সিনেমাটি। দুপুর ১টায় শাকিব খান ও নদী অভিনীত ‘সাত খুন মাফ’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। আর বিকেল ৪টায় সালমান শাহ ও শাবনূর অভিনীত ‘প্রেম পিয়াসি’ সিনেমাটি প্রদর্শীত হবে। এছাড়া রাত ১২টায় দিনের শেষ সিনেমা হিসেবে শাকিব খান ও সাহারা অভিনীত ‘রুখে দাড়াও’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন