মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১ , ১১ জিলহজ ১৪৪৫

বিনোদন

পরিণীতির বিয়েতে আসছেন না নিক!

নিউজজি ডেস্ক  সেপ্টেম্বর ২০, ২০২৩, ০১:২৭:৫৭

146
  • পরিণীতির বিয়েতে আসছেন না নিক!

বিয়ে ভেঙেছে নিক জোনাসের ভাই জো জোনাসের। জোনাস পরিবারে এখন অশান্তির শেষ নেই। ভাসুরের বিয়ে ভাঙার ফলে কিছুচা হতাশ প্রিয়াঙ্কা চোপড়াও। অন্যদিকে প্রিয়াঙ্কার তুতো বোন পরিণীতি চোপড়ার বিয়ের প্রস্তুতি শুরু। ২৪ সেপ্টেম্বরই উদয়পুর লেক প্যালেসে সাত পাকে বাঁধা পড়বেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা।

শোনা যাচ্ছে, পরিণীতির বিয়েতে নাকি হাজির থাকতে পারবেন না জামাইবাবু নিক জোনাস। তবে মেয়ে মালতিকে নিয়ে পরিণীতির বিয়েতে থাকবেন প্রিয়াঙ্কা।

উদয়পুরে নিক জোনাসের না আসার কারণ কি ভাইয়ের ডিভোর্স? গুঞ্জনে এসব খবর রটলেও, আসল গপ্পোটা হল, পরিণীতির বিয়ের ‘ওয়েলকাম লাঞ্চ’-এর দিন অর্থাৎ ২৩ সেপ্টেম্বর ওয়াশিংটনে অনুষ্ঠান রয়েছে।

এদিন গাইবেন নিক। তার পর মাঝে এক দিনের বিরতি অর্থাৎ ২৪ সেপ্টেম্বর অভিনেত্রীর বিয়ের দিন ছুটি। কিন্তু তার ঠিক পরের দিন ২৫ তারিখে রয়েছে পিটসবার্গে রয়েছে নিকের শো। এই অল্প সময়ের মধ্যে ভারতে আসা প্রায় অসম্ভব নিকের।

পরিণীতি ও রাঘবের বিয়ের অনুষ্ঠান শুরু হবে ২৩ তারিখ সকাল ১০ টা থেকেই। গায়ে হলুদ, সঙ্গীত শুরু হবে। আর সকাল থেকেই চলবে খাওয়া-দাওয়া। শোনা যাচ্ছে, এই বিয়ের মেনু সেজে উঠেছে ভারতীয় খাবারেই। থাকবে পাঞ্জাবি খানা, উত্তর ভারতের রসনা।

এমনকী, তালিকায় রয়েছে ৫ রকমের বিরিয়ানি, ১৮ রকমের কাবাব। থাকবে কন্টিনেন্টাল খাবার। পরিণীতি পছন্দ করেন ইটালিয়ান খাবার। তাই মেনুতে থাকছে নানা স্বাদের ইটালিয়ান ফুড। অন্যদিকে রাঘবের পছন্দ মেনে পাঞ্জাবি খাবারে ভরে উঠবে বিয়ের মেনু।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন