রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ৯ আশ্বিন ১৪২৯ , ২৮ সফর ১৪৪৪

বিনোদন

অবশেষে পারিশ্রমিক পেলেন সেই সহকারী নির্মাতা

নিউজজি প্রতিবেদক  সেপ্টেম্বর ২২, ২০২২, ১৩:১০:১৮

104
  • দীপংকর দীপন ও তানিন। ছবি: ফেসবুক থেকে

মুক্তি প্রতিক্ষীত ‘অপারশেন সুন্দরবন’ সিনেমা নিয়ে সহকারী নির্মাতার বিস্ফোরক অভিযোগের পর অবশেষে গুরু-শিষ্যর মান-অভিমানের বরফ গলল। নির্মাতা দীপংকর দীপন ও তার সহকারী তানিন খানের মধ্যে সব দূরত্বের অবসান হলো। একে অপরের সঙ্গে নিজেদের দুঃখ আর অপারগতা প্রকাশ করলেন। হাসতে হাসতে হলেন ফ্রেমবন্দি।

২০ সেপ্টেম্বর রাতে একটি দীর্ঘ পোস্ট করেন ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার অন্যতম সহকারী নির্মাতা তানিন খান। অভিযোগ তোলেন নির্মাতা দীপংকর দীপন আর র‌্যাবের প্রতি। মূল অভিযোগ, পরিশ্রম করেও পারিশ্রমিক না পাওয়া। সেটির রেশ ধরে বুধবার (২০ সেপ্টেম্বর) নিউজজি প্রকাশ করে প্রতিবেদন। ঠিক তার ঘণ্টাখানেকের মাথায় দীপংকর দীপনের বাসায় হাজির হন তানিন খান। সঙ্গে তার প্রতিবাদী ফেসবুক পোস্ট মুছে দেন। মুছে ফেলেন মনের ভেতরে জমা সকল খেদ।

এদিকে, তানিন খানের সব পাওনা এর মধ্যে র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লি. থেকে বুঝিয়ে দেওয়া হয়েছে। একই সঙ্গে নিজের দেওয়া বিস্ফোরক পোস্ট মুছে ফেলে প্রকাশ করেছেন দুঃখ।

দীপংকর দীপনের সঙ্গে দুটো নতুন ছবি পোস্ট করে এই তরুণ নির্মাতা লিখেছেন, দাদা (দীপংকর দীপন) আমার শিক্ষকতুল্য মানুষ। তার কাছেই আমি সিনেমা বানানোর রেসিপিটা পূর্ণাঙ্গভাবে শিখেছিলাম। তাকে আমি শ্রদ্ধা করি, ভালোবাসি। আমাদের কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল, দাদাও দূরে ছিলেন, আমিও ছোট হওয়াতে অনেক কিছু ভুল বুঝেছি। দিনশেষে ‘অপারেশন সুন্দরবন’ আমার পরিবার। সবাইকে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার অনুরোধ রইল।

প্রসঙ্গত, ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, রোশান, নুসরাত ফারিয়া, দর্শনা বণিক, সামিনা বাশার, শতাব্দী ওয়াদুদ, মনির খান শিমুল, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক, দীপু ইমাম, এহসানুর রহমান প্রমুখ। 

সিনেমাটি মুক্তি পাচ্ছে ২৩ সেপ্টেম্বর। র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লি. প্রযোজিত এই সিনেমাটি নির্মাণ হয়েছে সুন্দরবনে র‌্যাবের দুঃসাহসিক অভিযানের ঘটনা নিয়ে।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন