বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯ , ১৩ মুহররম ১৪৪৪

বিনোদন

বিয়ে করলেন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক

নিউজজি প্রতিবেদক  আগস্ট ৫, ২০২২, ১৭:৩৫:৩১

270
  • বিয়ে করলেন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক

জীবনের নতুন অধ্যায় শুরু করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। চলতি বছরের ১৪ মার্চ ঘরোয়া আয়োজনে বিয়ে করেন তিনি। পাত্রী জহুরা আক্তার যুথী। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন। বিয়ের কথা মানিক নিজেই নিউজজিকে জানিয়েছেন।

এদিকে, শুক্রবার (৫ আগস্ট) গুলশানের একটি রেস্টুরেন্টে জমকালো আয়োজনে বিবাহোত্তর অনুষ্ঠান সম্পন্ন করেন তিনি। নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন মানিক। তার বিয়েতে প্রযোজক, পরিচালক ও শিল্পীরা উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, দুই পরিবারের উপস্থিতিতে আমাদের বিয়ে হয়েছে। ঘরোয়া আয়োজনে বিয়ের অনুষ্ঠান হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন। বাংলা চলচ্চিত্রের পরিচিত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

রুচিশীল সিনেমা নির্মাণে তার আলাদা সুনাম রয়েছে। ২০০৫ সালে ‘দুই নয়নের আলো’ সিনেমা নির্মাণের মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। প্রথম সিনেমা দিয়েই আলোচনায় আসতে সক্ষম হন।

এই সিনেমায় অভিনয় করেই চিত্রনায়িকা শাবনূর পান তার একমাত্র জাতীয় চলচ্চিত্র পুরস্কার। আর ২০১৮ সালে মানিক ‘জান্নাত’ সিনেমা নির্মাণ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

বর্তমানে মানিক পরিচালিত মুক্তির অপেক্ষায় আছে বেশ কয়েকটি সিনেমা। এগুলো হচ্ছে ‘আশীর্বাদ’, ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ ও ‘যাও পাখি বলো তারে’। মানিকের তিন সিনেমা মুক্তি পাবে পরপর তিন মাসে।

মানিক পরিচালিত চলচ্চিত্রগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘দুই নয়নের আলো’, ‘মন ছুঁয়েছে মন’, মা আমার চোখের মণি’, ‘কিছু আশা কিছু ভালোবাসা’, ‘চুপি চুপি প্রেম’ ইত্যাদি।

নিউজজি/রুআ/নাসি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন