বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯ , ১৩ মুহররম ১৪৪৪

বিনোদন

চুল দিয়ে ঢাকলেন স্তন! ফের ভাইরাল উরফি

নিউজজি ডেস্ক  আগস্ট ৫, ২০২২, ১৬:৫৪:৪১

91
  • ইন্টারনেট থেকে

ঢাকা: উফ…উরফি! হ্যাঁ, সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদকে দেখে নেটিজেনরা আপাতত এটাই বলছে। কারণ, উরফি যেভাবে রোজ রোজ চমক দিচ্ছেন, তাতে উরফি কিন্তু নিজের সঙ্গে প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। কখনও শুধুই শরীরে দড়ি জড়িয়ে পোশাক বানিয়েছেন। কখনও আবার খবরের কাগজ। অভিনব ফ্যাশনের জন্য উরফি কিন্তু সবার নজর কাড়ে বার বার। আর এবার উরফি যেটা করলেন, তা দেখে সবার চক্ষু চড়ক গাছ।

উরফি সোশ্যাল মিডিয়ায় নতুন কয়েকটি ছবি আপলোড করেছেন। যেখানে তাকে দেখা গিয়েছে, শুধুমাত্র চুল দিয়ে ঢেকেছেন তার স্তন। পরনে তাঁর শুধুই নীল রঙের জিনস প্যান্ট। নাকে নথ। এই পোস্ট করে ক্যাপশনে কিন্তু শুধুই ইমোজি দিয়েছেন উরফি। ইতোমধ্যেই উরফির এই ছবি ভাইরাল।

কয়েকদিন আগে হাত দিয়ে স্তন ঢেকে ছবি পোস্ট করেন উরফি। শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে। এমন অবস্থায় ক্যামেরার সামনে পোজ দিয়েছেন উরফি। আর সেই ভিডিও আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। উরফির কাণ্ড থেকে রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের কথা স্মরণ করলেন নেটিজেনরা।

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কাড়েন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়। এবার প্রায় নগ্ন অবস্থাতেই ফ্রেমবন্দি হয়েছেন সোশ্যাল মিডিয়ার তারকা।

সম্প্রতি ঈদের দিনে ফ্লোরাল শাড়ির সঙ্গে ব্রালেট পরেন উরফি। শাড়ির আঁচল এমনভাবে নিয়েছিলেন যাতে বক্ষযুগলের ভাঁজ দেখা যায়। তাতে প্রবল সমালোচিত হন সোশ্যাল মিডিয়ার তারকা। “কিছু তো লজ্জা রাখ। আজকের দিনে এমন পোশাক না পরলেই নয়!”, “মুসলিম সমাজে কিছু নির্লজ্জেরও জন্ম হয়”, উরফির ছবিতে এমন মন্তব্য করা হয়। অবশ্য এসব নিয়ে বিশেষ মাথা ঘামান না উরফি। যেমন ইচ্ছে তেমন পোশাক তিনি পরতে পারেন বলেই দাবি সোশ্যাল মিডিয়ার তারকার।

নিউজজি/এসজেড

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন