বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯ , ১৩ মুহররম ১৪৪৪

বিনোদন

চুক্তি ভেঙেছেন হরনাজ সিন্ধু, আদালতে দায়ের অভিযোগ

নিউজজি ডেস্ক  আগস্ট ৫, ২০২২, ১৬:৪৫:১৪

83
  • ইন্টারনেট থেকে

ঢাকা: বিপাকে পড়লেন বিশ্বসুন্দরী হরনাজ সিন্ধু। হরনাজের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করলেন পাঞ্জাবি ছবির প্রযোজক উপাসনা সিং। প্রযোজকের দাবি, মোটা টাকা পারিশ্রমিক নিয়ে হরনাজ চুক্তি ভেঙেছেন। যার ফলে বিপাকে পড়েছে তার ছবির প্রচার।

সংবাদ সংস্থা পিটিআইকে প্রযোজক উপাসনা জানিয়েছেন, “বিশ্বসুন্দরী হওয়ার আগেই আমার ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছে হারনাজ। সম্প্রতি নতুন ছবি ইয়ারা দিয়া পু বারানতেও নায়িকার ভূমিকায় দেখা যাবে হরনাজকে। এই ছবির জন্য প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছেন হরনাজ। কিন্তু ছবির প্রচারে তিনি হাজির হচ্ছেন না। এমনকী, ভাচুর্য়াল প্রচারেও অংশ নিচ্ছেন না তিনি। বার বার অনুরোধ করার পরও কোনওভাবেই প্রচারে অংশ নিচ্ছেন না হরনাজ। এই কারণেই আদালতে মামলা দায়ের করা হয়েছে।”

প্রসঙ্গত, ২১ বছর পর ভারতে মিস ইউনিভার্সের মুকুট এনেছেন হরনাজ। তার আগে ২০০০ সালে এই খেতাব পেয়েছেন লারা দত্ত। সে বছরই বিশ্বসুন্দরী হন প্রিয়াঙ্কা। ঘটনাচক্রে হরনাজের বয়স এখন একুশ। অর্থাৎ প্রিয়াঙ্কা যে বছর বিশ্বসুন্দরীর খেতাব পেয়েছেন, সে বছরই বর্তমান মিস ইউনিভার্সের জন্ম। হরনাজের সাফল্যের পর তাকে প্রশংসায় ভরিয়ে দেন প্রিয়াঙ্কা। প্রার্থনা করেন, এটি যেন তাঁর জীবনের নতুন শুরু হয়।

৭০ তম মিস ইউনিভার্সের আসর বসে ইজরায়েলে। সেখানেই ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন হরনাজ। শেষমেশ জয়ের হাসি হাসেন বছর একুশের তরুণী। তার মাথায় জয়ের মুকুট পরিয়ে দেন গতবারের মিস ইউনিভার্স বিজয়ী মেক্সিকোর তরুণী আন্দ্রিয়া মেজা। এখন হরনাজের বলিউড ডেবিউ শুধু সময়ের অপেক্ষা বলেই মনে করছেন অনেকে। প্রিয়াঙ্কার পাশাপাশি বলিউড বাদশা শাহরুখ খানের বিপরীতে কাজ করারও ইচ্ছে রয়েছে হরনাজের। তবে প্রযোজক উপাসনার এই অভিযোগের বিষয়ে মুখ খোলেননি হরনাজ।

নিউজজি/এসজেড

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন