বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯ , ১৩ মুহররম ১৪৪৪

বিনোদন

বার বার একই উত্তর দিতে বিরক্ত রাইমা সেন

নিউজজি ডেস্ক  আগস্ট ৫, ২০২২, ১২:১৯:৪৬

66
  • রাইমা সেন। ছবি: ইন্টারনেট থেকে

বার বার তাকে হাতের কাছে পেলেই একটি প্রশ্নই ঘুরে ফিরে আসে। যা নিয়ে ভীষণভাবে বিরক্ত রাইমা সেন। কাজের বাইরে কেন এই নিয়ে সকলে চিন্তিত সেই নিয়ে আবার সরব তিনি। তার বয়স এখন প্রায় বছর ৪২। কিন্তু এখনও বিয়ে করেননি। আর এটাই যেন তাকে নিয়ে আলোচনার বিষয়।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ঋতুপর্ণ ঘোষের অন্যতম প্রিয় নায়িকার কাছে জানতে চাওয়া হয় তার প্রেম জীবন এবং বিয়ের পরিকল্পনা সম্পর্কে। আর এই নিয়েই রাইমা জানিয়েছেন যে, তিনি একজন স্বাধীন কর্মজীবী ​​মহিলা এবং তিনি অবাক হন এই দেখে কেন লোকেরা তাকে জিজ্ঞেসা করেন যে তিনি কখন বিয়ে করবেন।

রাইমা প্রায়ই পরিবার বা বন্ধুবান্ধবদের সঙ্গে ঘুরতে যান। তিনি দিব্য নিজের মতো করে জীবন উপভোগ করেন। নানা ধরনের ফটোশুট করে সোশ্যাল মিডিয়াতে দেন। কিন্তু নেটিজেনরা এর মধ্যেই মাঝে-মধ্যেই তার বিয়ে নিয়ে কটাক্ষ করেন।

তিনি এ নিয়ে বহুবারই উত্তর দিয়েছেন। আবারও বিষয়টি নিয়ে তার চিন্তাভাবনা ভাগ করলেন। রাইমা বলেন, আমি জানি আমার ক্যারিয়ারে আগামী পাঁচ বছরে আমি কী চাই কারণ এটি আমার লক্ষ্য। কিন্তু বিয়ে আমার জন্য শেষ লক্ষ্য নয়। বিয়ে করেই যেন সব ঠিক হয়ে যাব এমনটা তো নয়। আমি এখন আমার জায়গায় খুব ভালো আছি। তবে হ্যাঁ বিয়ে না হলেও জীবনের কোনও না কোনও সময় আমি একজন সঙ্গী পেতে চাই।

শুধু বিয়েতেই থামেন না তার কাছে প্রশ্ন। কেমন মানুষ চান জীবনে, তাও থাকে সঙ্গে। তার জীবনের আদর্শ মানুষটি কেমন হবেন, সেই বর্ণনা দিতে গিয়ে রাইমা যোগ করেছেন, এমন কেউ যখন বাড়িতে ফিরে তার সঙ্গে সারাদিন কী কী হল সেই সব কথা ভাগ করা যাবে। কিন্তু সেই ব্যক্তিকে অবশ্যই একজন পুরুষ মানুষ হতে হবে এমন নয়, তিনি একজন বন্ধু বা মাও হতে পারেন। তিনি এমন একজন হওয়া উচিত যাকে আমি বিশ্বাস করতে পারি। এটি আমার কাছে অন্য যে কোনও কিছুর চেয়ে বেশি অর্থবহ হবে।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন