শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০ , ১৯ রমজান ১৪৪৫

বিনোদন

আসিফের ‘মিথ্যা কথা নয়’

নিউজজি প্রতিবেদক  ডিসেম্বর ৫, ২০২১, ১২:৩২:৩১

343
  • আসিফ আকবর, কাজী শিলা ও সবুজ আশরাফ সুপ্ত। ছবি: সংগৃহীত

জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। বিরামহীনভাবে একের পর এক নতুন গান শ্রোতাদের উপহার দিয়ে যাচ্ছেন বাংলা গানের এই যুবরাজ। তারই ধারাবাহিকতায় নতুন গান নিয়ে আসছেন তিনি। শিরোনাম ‘মিথ্যা কথা নয়’। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ এবং সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। গানচিত্রটিতে মডেল হয়েছেন সবুজ আশরাফ সুপ্ত ও কাজী শিলা। মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু ও রতন।

এ প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘মিথ্যা কথা নয়’ একটি প্রেমের গান। গানের কথা, সুর ও মিউজিকে নতুনত্ব আছে। করোনার কারণে অনেকদিন শুটিং থেকে কিছুটা দূরে ছিলাম। মাইকেল বাবু ও রতন আমার পুরানো মানুষ বলে তাদের অনুরোধে আসা। যদিও আমি গায়ক হিসেবে আসছি। কোরিওগ্রাফি ভালো হচ্ছে, আমি মনে করি ভিডিওটি দর্শক পছন্দ করবেন।

সুপ্ত বলেন, আসিফ ভাই জনপ্রিয় একজন শিল্পী। এর আগেও তার গানে মডেল হয়ে কাজ করেছি। এই কাজটি করার কারণ হচ্ছে গানের কথা ও আসিফ ভাই। আশা করছি, দর্শক ভিন্ন স্বাদের একটি মিউজিক ভিডিও উপহার পেতে যাচ্ছেন।

কাজী শিলা বলেন, আসিফ ভাইয়ের গানে প্রথমবার মডেল হলাম। বেশ ভালো লাগছে। কারণ ছোটবেলা থেকেই আমি তার গানের বড় ভক্ত। তার গান শুনে বড় হওয়া। এখন তার গানের মডেল আমি। এটা আমার জন্য বেশ স্পেশাল। বড় আয়োজনে মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে। আশা করি, দর্শক ভালো একটি কাজ পেতে যাচ্ছেন।

জানা গেছে, শিগগিরই এফ আর মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে ‘মিথ্যা কথা নয়’ গানটি মুক্তি পাবে।

নিউজজি/রুআ/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন