শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮ , ২০ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

সকাল সকাল শ্রীলেখার অর্গাজম

নিউজজি ডেস্ক  নভেম্বর ২৫, ২০২১, ১৫:৪০:২৩

78
  • ইন্টারনেট থেকে

ঢাকা: সাত সকালেই ‘অর্গাজম’ অর্থাৎ চরম সুখ প্রাপ্তি হল শ্রীলেখা মিত্রর। সোশ্যাল মিডিয়ায় তা আবার জানান দিলেন! তাও আবার ছবি পোস্ট করে।  না না, আকাশ-কুসুম ভেবে ফেলার কোনো কারণ নেই। মজা করে এমন পোস্ট করেই থাকেন শ্রীলেখা মিত্র। রসিকতা তার মজ্জাগত। যৌনতা নিয়ে কোনওদিনই ছুঁৎমার্গ নেই অভিনেত্রীর। তাই এমন রসিকতা দিব্যি করতে পারেন শ্রীলেখা। এবার ‘সক্কাল সক্কাল… অর্গাজম’ ক্যাপশন দিয়ে নিজের নতুন শর্টফিল্মের চিত্রনাট্যের ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

কাবেরী রায়চৌধুরীর পরিচালনায় স্বল্পদৈর্ঘ্যের এই ছবিতে অভিনয় করছেন শ্রীলেখা। সৃজনশীল পরিচালনায় রয়েছেন শীর্ষেন্দু বর্মা সাউদি। কাবেরী ও শীর্ষেন্দু মিলেই যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন। 

মঙ্গলবার আরও ফেসবুক লাইভে আরো একটি ঘোষণা করেন শ্রীলেখা। ট্রাইট্রেন্ডস নামে একটি গ্রুপের সঙ্গে পার্টনার হিসেবে যুক্ত হওয়ার কথা জানান। অভীক দে ও সপ্তর্ষি ঘটক যৌথভাবে এই কোম্পানির শুরু করেন। যারা অনেকরকম কাজই করেন। পাশাপাশি শিল্পীদের সঙ্গে একটি কমিউনিটি তৈরি করেছে। একটি ওয়েব প্ল্যাটফর্মও তৈরি করা হবে। যাতে শিল্পীরা নিজেদের প্রতিভার জোরে শিল্পকর্ম প্রদর্শন করার সুযোগ পাবেন। নতুন শর্টফিল্ম কি সেখানেই মুক্তি পাবে? তা এখনও কিছু ঠিক হয়নি, তবে সম্ভাবনা রয়েছে বলে জানান শ্রীলেখা মিত্র।

কিছুদিন আগে আবার শ্রীলেখা মিত্রর বিয়ে নিয়ে বিস্তর জল্পনা হয়। সেজেগুজে ছবি পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন ‘মেয়ে পছন্দ?’ তাতেই শোরগোল পড়ে যায় নেটদুনিয়া। পাত্র খুঁজছেন? বিয়ে কবে? এমন প্রশ্ন ওঠে। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, নিছক রসিকতা করেই পোস্টটি করেন তিনি। ‘মেয়ে পছন্দ?’ প্রশ্ন করা মানেই পাত্র খোঁজা বা বিয়ের তোড়জোড় নয়। কেউ তো শুধুমাত্র মেয়ে হিসেবেও পছন্দ করতে পারেন। আসলে সকলে রসিকতার অর্থ বোঝেন না, মত অভিনেত্রীর। সূত্র: আনন্দবাজার

নিউজজি/এসজেড

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন