শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮ , ২০ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

আজ পরীমণিকে শুভেচ্ছা জানানোর দিন

রুহুল আমিন ভূঁইয়া  অক্টোবর ২৪, ২০২১, ১২:০৪:৪৯

21K
  • পরীমণি। ছবি: নিউজজি

নজরকাড়া গ্ল্যামার আর মিষ্টি হাসির কারণে দেশের সিনেমাপ্রেমীদের মনে আলাদা একটা জায়গা করে নিয়েছেন হালের ক্রেজ চিত্রনায়িকা পরীমণি। একের পর এক সিনেমায় নিজেকে তিনি ছাপিয়ে গেছেন অভিনয় দক্ষতায়। দর্শক সমালোচক মহলে চলে এসেছেন জনপ্রিয়তার কাতারে।

আজ (২৪ অক্টোবর) পরীমণির জন্মদিন। প্রতি বছর তার জন্মদিনে একেক রংয়ের ওপর থিম করে আয়োজন করেন। এবার তার রংয়ের থিম আয়োজন হয়েছে লাল-সাদা। গত বছর তার জন্মদিনে ড্রেস কোড ছিল সবুজ রঙের। এর আগের বছর ছিল ছেলেদের জন্য সাদা আর মেয়েদের বেগুনী রঙের।

ঢালিডের লাস্যময়ী এই নায়িকার ক্যারিয়ারের শুরু থেকেই টক অব দ্য কান্ট্রি। কারামুক্ত হওয়ার পর অনেকেই হয়তো ভেবেছিলেন পরীমণির যাপিত জীবনে প্রভাব পড়বে। দমে যাবেন তিনি, গুটিয়ে নেবেন ব্যক্তি জীবনের সব আয়োজন থেকে। কিন্তু না, আলো ঝলমলের এই ক্যারিয়ারে ২৭ দিনের কোনো প্রভাব বিস্তার করতে পারেনি।

পরীমণি তার ব্যক্তিগত জীবনকে আগের মতোই উদযাপনের মধ্যে রেখেছেন, স্বাভাবিক রেখেছেন। ব্যস্ত রেখেছেন নতুন নতুন সিনেমার শুটিংয়েও। সমানতালে এগিয়ে যাচ্ছেন পরী। তারই ধারাবাহিকতায় আজ সন্ধ্যায় তার জন্মদিন উদযাপিত হবে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে।

বিপদের সাথীদের নিয়েই বিশেষ দিনটি পালন করবেন তিনি। এরই মধ্যে আয়োজনের পূর্ব প্রস্তুতি শেষ। প্রিয় মানুষদের কাছে পৌঁছে গেছে দাওয়াত কার্ড। সেই কার্ডে দেখা গেল একটি বিশেষ বার্তা। শিরোনামে লেখা: ‘তোমার খাঁটি হৃদয় নিয়ে আমার কাছে এসো এবং আমার সঙ্গে উড়ে বেড়াও চিরদিনের জন্য’।

সব ঠিক থাকলে সন্ধ্যার পর থেকে ওই পাঁচ তারকা হোটেলে বসবে লাল-সাদার আসর। বাহারি আলোয় ভরে উঠবে তার আয়োজন। বিগত বছরের ধারাবাহিকতায় আজও পরীর সকালটা শুরু পথশিশুদের সঙ্গে। সুবিধাবঞ্চিত শিশুদের সাথে আনন্দ ভাগাভাগি করে দিনের আলোয় ভাগ করে নিচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে পরীমণি নিউজজিকে বলেন, ‘জন্মদিন সবার জীবনে বিশেষ একটি দিন। এই দিনটি সবসময় চেষ্টা করি একটু আলাদাভাবে পালন করতে। অনেকেই হয়তো ভেবেছিলেন এবার জন্মদিন পালন করব না। তবে, বিশেষ দিনটি কাছের মানুষদের সঙ্গে নিয়ে উদযাপনের সিদ্ধান্ত নেই। যার জন্য শুটিং থেকে একদিনের ছুটি নিয়ে ঢাকায় ফিরেছি। জন্মদিনের প্রথম প্রহর শুরু হয় কাছের মানুষদের নিয়ে কেক কেটে। জন্মদিনে একটাই চাওয়া- সবাই আমার জন্য দোয়া করবেন।’

সব বাধা পেছনে ফেলে নতুন জার্নি শুরু করেছেন পরীমণি। ফিরেছেন লাইট-ক্যামেরার দুনিয়ায়। বর্তমানে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ সিনেমায় শুটিং ঘিরে ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। একদিনের ছুটি শেষে আগামীকাল থেকে ফের সিনেমাটির শুটিংয়ে অংশ নেওয়ার কথা রয়েছে।

দর্শকের মনে স্বপ্নজাল ছড়ানো নায়িকা পরীমণি। খুব অল্প সময়ের মধ্যে দুই বাংলায় দর্শকদের মাঝে জনপ্রিয়তায় শীর্ষে এই অভিনেত্রী। নায়িকা ছাড়াও আরেকটি রূপ আছে তার। তিনি তার জন্মদিন ভাগ করে নেন সুবিধাবঞ্চিত শিশুদের সাথে, ঈদের আনন্দ বিলিয়ে দেন অসচ্ছল সহশিল্পীদের জন্য। ইচ্ছে পূরণ পরীর মতো বিলিয়ে দেন আপন অন্তরের আলো। আর সেই আলোতেই যেন আরও বেশি রূপসী তিনি।

পরীমণি অভিনীত মুক্তির অপেক্ষায় আছে- ইফতেখার শুভর ‘মুখোশ’ ও আবু রায়হান জুয়েলের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা দুটি। নির্মাণাধীন রয়েছে- রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ সিনেমা। এরই মধ্যে সিনেমাটির ৩৫ ভাগ কাজ শেষ হয়েছে। খুব শিগগিরই বাকি শুটিংয়ে অংশ নেবেন তিনি। এছাড়াও তার হাতে রয়েছে- ‘বায়োপিক’, ‘অন্তরালে’, ‘মা’সহ আরও বেশ কিছু সিনেমা।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন