রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮ , ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

‘সোনার চর’-এ এক হলেন তারা

নিউজজি প্রতিবেদক  সেপ্টেম্বর ১৬, ২০২১, ১২:০৫:০৮

473
  • জায়েদ খান, মৌসুমী ও ওমর সানী। ছবি: ফেসবুক

দ্বন্দ্ব ভুলে ‘সোনার চর’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী, চিত্রনায়িকা মৌসুমী ও চিত্রনায়ক জায়েদ খান। বুধবার (১৫ সেপ্টেম্বর) গাজীপুরের হোতাপাড়া মহরতের মাধ্যমে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। সিনেমাটি নির্মাণ করছেন জাহিদ হাসান।

তাদের দ্বন্ধের শুরুটা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে। ২০১৯ সালের নির্বাচনে জায়েদ-মিশা প্যানেলের প্রতিদ্বন্দ্বী হয়েছিলেন মৌসুমী। সভাপতি পদে নির্বাচন করে মিশা সওদাগরের কাছে পরাজিত হয়েছিলেন অভিনেত্রী। তারপরই তাদের ভেতরে মনোমালিন্যের ঘটনা ঘটে। প্রায় দুই বছর পর এবার সেই বিরোধের অবসান হয়েছে। এই সিনেমা দিয়ে চার বছর পরে একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালেন ওমর সানী ও মৌসুমী।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘মৌসুমী আপা দেশের জনপ্রিয় একজন অভিনেত্রী। তার সঙ্গে অভিনয় করতে পারাটা আনন্দের। নির্বাচনে কী হয়েছে তা ভেবে এখন সময় নষ্ট করার মানে হয় না। আমরা পেশাদার শিল্পী। শত্রুর সঙ্গে অভিনয় করতে আপত্তি থাকার কথা নয়। আর মৌসুমী আপা তো আমাদের শত্রু নন। তার সিনেমা দেখেই তো বড় হয়েছি। আমি মনে করি, দারুণ একটি সিনেমা হতে যাচ্ছে।’

এই সিনেমায় মৌসুমীকে নায়িকার বড় বোনের চরিত্রে দেখা যাবে। মৌসুমী বলেন, ‘জাহিদ ভাই ভালো পরিচালক। আগেও তার পরিচালনায় অভিনয় করেছি। আমার চরিত্রটি বেশ শক্তিশালী। আশা করি, দর্শক ভালো একটি সিনেমা পাবেন।’

জানা গেছে, ‘সোনার চর’ ১৯৭৫ থেকে ১৯৮১ সালের গল্পের সিনেমা। এতে ওমর সানী-মৌসুমী ও জায়েদ খানকে ভিন্নরূপে দেখা যাবে। গাজীপুর একটানা শুটিং চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত জাহাঙ্গীর সিকদার প্রযোজিত এই সিনেমায় আরো অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন