রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮ , ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

যশই নুসরাতের ছেলের বাবা

নিউজজি ডেস্ক  সেপ্টেম্বর ১৬, ২০২১, ১১:০৪:১৩

535
  • যশই নুসরাতের ছেলের বাবা

অবশেষে সব জল্পনার ইতি। এবার সামনে এল অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহানের ছেলে ঈশানের বাবার নাম। জানা গেছে, নুসরাতের সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্তই। বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে কলকাতা পৌরসভার অনলাইন ফর্মে ছেলের বাবার নাম নথিভুক্ত করালেন নুসরাত। যেখানে স্পষ্টই লেখা রয়েছে ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত আর বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ।

নুসরাত জাহানের সন্তানের বাবা কে? অভিনেত্রী-সাংসদ অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই এই জল্পনা চলছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনরা নানা সময়ে, নানাভাবে নুসরাতকে এই প্রশ্নেই জর্জরিত করছিল। কয়েকদিন আগে নুসরাত জানিয়ে ছিলেন তার ছেলে ঈশানের বাবা কে? তবে স্পষ্ট নয়। বরং ইঙ্গিতেই সন্তানের বাবার কথা বলেছিলেন নুসরাত! তবে আর সন্তানের পিতৃ পরিচয় গোপন রাখতে পারলেন না অভিনেত্রী।

অত্যন্ত গোপনে কলকাতা পৌরসভার বার্থ সার্টিফিকেটের পোর্টালে অনলাইনে পুত্র ঈশানের বাবার নামের জায়গায় তিনি অভিনেতা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশের নাম লিখেছেন। অনলাইনে এই বার্থ সার্টিফিকেটের রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩ বলে পৌরসভা নিশ্চিত করেছে। সন্তান সম্ভবা থেকে শুরু করে গত ২৬ আগস্ট বেসরকারি হাসপাতালে পুত্রের জন্মের ২০ দিন পর পর্যন্ত সন্তানের পিতার পরিচয় জানাতে চাননি নুসরাত।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন