বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮ , ১৩ সফর ১৪৪৩

বিনোদন

গানের ‘বেলা বোস’কে সিনেমায় আনছেন অঞ্জন দত্ত

নিউজজি ডেস্ক  আগস্ট ১, ২০২১, ১৬:৩১:২৪

  • গানের ‘বেলা বোস’কে সিনেমায় আনছেন অঞ্জন দত্ত

সঙ্গীতশিল্পী অঞ্জন দত্তের গানের আলোচিত চরিত্র ‘বেলা বোস’। এবার গায়কের গানের এই চরিত্রটি দর্শকরা দেখতে পারবেন সিনেমার পর্দায়। হ্যাঁ, আইকনিক এই চরিত্র নিয়ে সিনেমা বানাবেন অঞ্জন দত্ত নিজেই।

অঞ্জনের ‘বেলা বোসকে’ কল্পনায় ভালোবাসেননি- এমন মানুষের সংখ্যা মোটেও কম নয়। এবার সেই ‘বেলা বোস’ বাস্তরে রুপ ধারণ করবেন। 

দশ বছর আগে অর্থাৎ ২০১১ সালে ২৪ জুন মুক্তি পেয়েছিল অঞ্জন দত্তের সিনেমা ‘রঞ্জনা আমি আর আসব না’। সেই সিনেমার হাত ধরেই গায়ক অঞ্জনের গানের আরেক নায়িকা ‘রঞ্জনা’কে নিয়ে এসেছিলেন দর্শকের সামনে। এবার দশ বছর পূর্তিতে আবার এক হচ্ছেন অঞ্জন ও প্রযোজক রানা। তাদের নতুন সিনেমার নাম হবে ‘বেলা বোসের জন্য।’

রানা সরকার হেসে বললেন, ‘সব ঠিকঠাক চললে চলতি বছরের শেষে বা সামনের বছরের প্রথম দিকে শুটিং শুরু হবে এ সিনেমার। এটি মিউজিক্যা হলেও গল্প খুব গুরুত্বপূর্ণ। সিনেমার গল্প নব্বই দশকের না হলেও  বেলা বোসের ফ্লেভার মিস করবে না বাঙালি।

এ প্রসঙ্গে গায়ক অঞ্জন দত্ত বলেন, ‘রঞ্জনা আমি আর আসব না’ গানের সঙ্গে সিনেমার যেমন কোনও মিল নেই। বেলা বোসের ক্ষেত্রেও তেমনই হতে চলেছে। তবে গানটা থাকবেই। একেবারে সমসাময়িক প্রেক্ষাপটে চিত্রনাট্য লেখা শুরু করেছি।’

১৯৯৪ সালের ‘শুনতে কি চাও’ অ্যালবামের ‘বেলা বোস’ এখনও বাঙালি মনের নস্টালজিয়া জুড়ে রয়েছে। ২৭ বছর পর এই বেলা বোসকে পর্দায় দেখা যাবে নিশ্চিতভাবে।

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers