শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮ , ৯ সফর ১৪৪৩

বিনোদন

সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ালেন পরীমণি

নিউজজি প্রতিবেদক  আগস্ট ১, ২০২১, ১৪:৪২:৩৫

  • পরীমণি। ছবি: ফেসবুক

ঢাকাই সিনেমার গ্ল্যামারকন্যা পরীমণি। চলচ্চিত্র ক্যারিয়ারে বিভিন্ন সময় চলচ্চিত্র ও তার বাইরে নানা কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হয়েছেন তিনি। কুড়িয়েছেন সাধারণ মানুষের ভালোবাসা। সেই ধারাবাহিকতায় করোনা মহামারিতে স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ‘হোপ ফর চেঞ্জ ফাউন্ডেশন’র মাধ্যমে সম্প্রতি রাজধানীর  শ্যামলী, মোহাম্মদপুরসহ বেশ কয়েকটি স্থানের পাঁচশো সুবিধাবঞ্চিত শিশুর পাশে দাঁড়ালেন মানবিক নায়িকা পরীমণি।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সানজিদা রশিদ নিউজজি’কে বলেন, ‘আমাদের এই স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানটির মাধ্যমে বিভিন্ন সময় সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছি। সেই ধারাবাহিকতায় এবার সুবিধাবঞ্চিত শিশুদের পাশে আমাদের প্রতিষ্ঠানটির মাধ্যমে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন আমাদের সবার প্রিয় ও ভালোবাসার মানুষ নায়িকা পরীমণি অপু। তিনি আশ্বস্ত করেছেন পরবর্তীতে আরো সহযোগিতার প্রয়োজন হলে তিনি করবেন।’

গত বছরের ধারাবাহিকতায় এবারও এফডিসিতে ৬টি গরু কোরবানি দিয়েছেন পরীমণি। এছাড়াও সস্প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী ভুলু বারীর দিকে। করোনাকালে কাজের অভাবে তিনি অসহায় অবস্থায় দিন কাটাচ্ছিলেন। দশ হাজার টাকা দিয়ে সহায়তা করলেন বাংলাদেশের প্রথম সবাক চলচ্চিত্র ‘মুখ ও মুখোশ’-এর অভিনেত্রী বিলকিস বারীর মেয়ে ভুলু বারীকে।

পরীমণির বর্তমান সব ধ্যান-জ্ঞান ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং ঘিরেই। ব্রিটিশবিরোধী আন্দোলনের প্রথম নারী শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদার। তার জীবনী অবলম্বনে তৈরি হচ্ছে চলচ্চিত্রটি। এর নাম ভূমিকায় দেখা যাবে পরীমণিকে। কয়েক দিনের বিরতি শেষে এ সিনেমা দিয়ে ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন এই নায়িকা।

১০ আগস্ট থেকে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শুরু হওয়ার কথা রয়েছে। সম্প্রতি ‘প্রীতিলতা’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশিত হয়। সেটা দেখে অনেকেই পরীর প্রশংসা করেছেন। গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে এটি পরিচালনা করছেন রাশিদ পলাশ। 

নিউজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers