বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ৩১ ভাদ্র ১৪২৮ , ৭ সফর ১৪৪৩

বিনোদন

সৌরভের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠেছে মধুমিতার!

নিউজজি ডেস্ক  আগস্ট ১, ২০২১, ১৪:১৮:১০

  • সৌরভের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠেছে মধুমিতার!

দীর্ঘদিন ধরেই সৌরভ দাসের ‘সহবাসসঙ্গী’ অনিন্দিতা বসু। মাস খানেক আগে প্রথম গুঞ্জন। কাজের সূত্রে মুম্বাইয়ে ব্যস্ত অনিন্দিতা। তার অনুপস্থিতিতে সৌরভের সঙ্গে বিশেষ বন্ধুত্ব গড়ে ওঠেছে মধুমিতার। যদিও এই গুঞ্জনে কান পাতেননি সৌরভ-মধুমিতা। বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি অনিন্দিতাও।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে পাহাড়ে সময় কাটাতে যাওয়া সৌরভ-মধুমিতার গোপনীয় ছবিও। আসল ঘটনা তবে কি? 

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারের কাছে এ বিষয়ে মুখ খুলেছেন সেই ভ্রমণ সংস্থার কর্ণধার। নাম প্রকাশে অনিচ্ছুক সেই ব্যক্তি জানিয়েছেন, ২০২০ সালের নভেম্বরে সংস্থার সঙ্গে পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন সৌরভ-মধুমিতা। কিছুদিন এক সঙ্গে ছিলেন তারা। তাদের ছবি তুলেছিলেন সেই ব্যক্তির ভাই। সেই ছবিই নাকি দিন দুই আগে তারা ভাগ করে নিয়েছিলেন সংস্থার নেট মাধ্যমের পাতায়। পরে বিশেষ কারণে শনিবার সন্ধ্যায় সেখান থেকে সেই ছবি নিজেরাই মুছে দিয়েছেন।

তবে সৌরভ-মধুমিতার পাহাড়ে ছুটি কাটাতে যাওয়ার কিছু ছবি এখনো নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে। একটি ছবিতে একসঙ্গে বসে খাওয়া-দাওয়া করতেও দেখা গেছে তাদের। সেই ছবি দিন দুই আগে দেখা গিয়েছিল শহরের একটি পর্যটন সংস্থার নেট মাধ্যমের পাতায়। 

শনিবার (৩১ জুলাই) সেই ছবি সেখান থেকে মুছে দিয়েছে ওই সংস্থা। বিষয়টি ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে সংবাদমাধ্যমে। তবে তাদের মধ্যকার আসল সম্পর্ক ফাঁস হওয়াটা সময়ের ব্যাপারই হয়তো..।

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers