বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ , ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমার মেয়েকে শেখাব মাথা নত করে না চলতে: নুসরাত

নিউজজি ডেস্ক  জুলাই ২৬, ২০২১, ১১:৩২:৫৫

383
  • নুসরাত জাহান। ছবি: ইন্টারনেট

কলকাতার অভিনেত্রী নুসরাত জাহানের মাতৃত্বের খবর সকলেরই জানা। যদিও এখনও গোপনে সেই সন্তানের পিতৃ পরিচয়। ‘স্বামী’ নিখিল জৈনের সঙ্গে নুসরাতের সম্পর্কের টানাপোড়েন নিয়ে চলছিল আলোচনা। সঙ্গে ছিল যশের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’র গুঞ্জন। 

আর এসব কিছুর মাঝেই সামনে আসে নুসরাতের সন্তানসম্ভবা হয়ে পড়ার খবর। তবে অন্তঃসত্ত্বা হয়ে পড়ার বিষয়টি যে নিছক নিন্দুকদের অলীক কল্পনা নয়, তা বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসার পরই স্পষ্ট হয়েছে।

যদিও এখনও সন্তানের পিতৃপরিচয় নিয়ে ধোঁয়াশা রয়েছে। কারণ, যে যাই বলুন না কেন এ ব্যাপারে মুখে কুলুপ খোদ অভিনেত্রী-সাংসদের। কারও কথাতেই যে কিছু যায় আসে না তা প্রমাণ করে দিয়েছেন তিনি। রোববার একটি ফেসবুক লাইভেও ফের সাহসিকতারই প্রমাণ দিলেন বসিরহাটের তৃণমূলের তারকা সাংসদ।

একটি গর্ভনিরোধক ওষুধের ব্র্যান্ড অ্যাম্বাসাডার নুসরাত জাহান। সেই ওষুধ সংক্রান্ত নানা আলোচনার জন্য রোববার ফেসবুক লাইভে আসেন অভিনেত্রী-সাংসদ। তাঁর সঙ্গে আলাপচারিতায় ছিলেন পরিচালক সুদেষ্ণা রায়। ওই ফেসবুক লাইভে মূলত মহিলাদের নিয়েই আলোচনা হয়। 

এখনও বহু নারীই যে তাঁদের সংসারে যথেষ্ট অবহেলিত, সে কথাই বারবার নানা আঙ্গিকে ফেসবুকে লাইভে উঠে আসে। বহু মহিলাই স্বামী, শ্বশুরবাড়ির সম্মানের কথা ভেবে এখনও মুখ বুজে অত্যাচার সহ্য করেন বলেও আলোচনায় উঠে আসে। তবে নুসরাত বারবার সেসব অত্যাচার রুখে দাঁড়ানোর বার্তা দিয়েছেন। 

ওই লাইভেই কথা প্রসঙ্গে নুসরাত বলেন, ‘আমার মেয়ে হলে তাকে শেখাব যাতে কারও কাছে মাথানত না করে।’ অবশ্য ছেলেও হলেও একই কথা শেখাবেন বলেও উল্লেখ করেন তিনি। নিজেকে ভাল রাখার বার্তা দিয়েছেন একাধিকবার।

বর্তমানে অন্তঃসত্ত্বা নুসরাত। জীবনের এই বিশেষ মুহূর্তে সমস্ত নেতিবাচকতা দূরে সরিয়ে নুসরাত যে বেশ ভালই আছেন, তা তার কথাতেই স্পষ্ট। আপাতত বিজ্ঞাপনের শুটিং এবং ফটোশুট নিয়েই ব্যস্ত অভিনেত্রী।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন