বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮ , ১৩ সফর ১৪৪৩

বিনোদন

পাঁচ বছর পর অভিনয়ে ডিজে সনিকা

নিউজজি প্রতিবেদক  জুলাই ২৬, ২০২১, ০২:৫৩:৫৭

  • ডিজে সনিকা। ছবি: ইন্টারনেট

মারজিয়া কবির সনিকা। তিনি ডিজে সনিকা নামেই বহুল পরিচিত। বিভিন্ন উৎসব ও কনসার্টে নিয়মিত ডিজে পরিবেশন করে পেয়েছেন দারুণ পরিচিতি আর বিশাল দর্শকপ্রিয়তা। মহামারি করোনাভাইরাসের কারণে বর্তমানে তার পরিবেশনা বন্ধ আছে। 

এই ঈদে ডিজে সনিকা অভিনয় করলেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। এর মাধ্যমে দীর্ঘ পাঁচ বছরের বিরতি টেনে অভিনয় ফিরলেন তিনি। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির নাম ‘ঝিলিক’। 

জানা গেছে, ঈদের পঞ্চম দিন রাত ১১ টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে এটি প্রচার হয়েছে। এছাড়াও দেখা যাচ্ছে বাইস্কোপ অ্যাপস-এ। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন নির্মাতা শফিকুল রাজীব। 

এ প্রসঙ্গে ডিজে সনিকা নিউজজি’কে বলেন, ‘দীর্ঘ পাঁচ বছর পর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলাম। গল্পটি আমাকে বেশ মুগ্ধ করেছে। এতে আমি ঝিলিক চরিত্রে অভিনয় করেছি। এটি প্রচারের পর দর্শকদের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছি। আশা করি, দর্শকরা নতুন এক ডিজে সনিকাকে দেখতে পাবে।’

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, তন্ময়, আইনুন পুতুল প্রমুখ। মনপাচিত্রের বাস্তবায়নে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল।

ডিজে সনিকা পড়াশোনা শেষ করেই ডিজে পেশায় আসেন। পাশাপাশি তিনি টেলিভিশনে উপস্থাপনা ছাড়াও বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। ডিজেগিরির পাশাপাশি গানও করেন।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers