সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮ , ১১ সফর ১৪৪৩

বিনোদন

বেপরোয়া গাড়ি চালিয়ে গুরুতর আহত যশিকা

নিউজজি ডেস্ক  জুলাই ২৫, ২০২১, ১৯:১৮:১৫

  • যশিকা আনন্দ। ছবি: ইন্টারনেট

পথ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন দক্ষিণী অভিনেত্রী যশিকা আনন্দ। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ঘটনাটি ঘটেছে মহাবলিপুরমের ইস্ট কোস্ট রোডে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মদ্যপ অবস্থায় বেপরোয়া গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটেছে।

জানা গেছে, ২৫ জুলাই মাঝ রাতে যশিকার দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীদের কথা অনুযায়ী, রাস্তা দিয়ে প্রচণ্ড গতিতে গাড়িটি যাচ্ছিল। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। প্রায় দুমড়েমুচড়ে গিয়েছে গাড়িটি। যশিকা ছাড়াও তাঁরও তিনজন বন্ধু ছিল তাতে। 

সূত্রের খবর, ঘটনাস্থলেই যশিকার এক বান্ধবীর মৃত্যু হয়েছে। বাকিদের উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে গিয়েছিলেন স্থানীয়রা। কিন্তু গাড়ির ভিতরে তাঁরা এমনভাবে আটকে ছিলেন, পুলিশ কিংবা দমকল ছাড়া উদ্ধার করা সম্ভব হয়নি।

জানা গেছে, আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মদ্যপান করে গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটেছে। 

উল্লেখ্য, এই প্রথম নয় ২০১৯ সালেও এমন ঘটনা ঘটেছিল। সেই সময়ও বন্ধুদের সঙ্গে গাড়িতে করে যাচ্ছিলেন যশিকা। এক ডেলিভারি বয়কে ধাক্কা মেরেছিল গাড়িটি। তখনও মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল।

তামিল ও তেলুগু সিনেমার পরিচিত মুখ যশিকা। সিনেমায় নিজের সফর শুরু করেছিলেন জিভা অভিনীত তামিল ছবি ‘কাভালাই ভেন্দম’-এর মাধ্যমে। পরে বিজয় দেবেরকোন্ডা অভিনীত ‘নোটা’ সিনেমায় নজর কাড়েন। ধীরে ধীরে তামিল ও তেলুগু ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়ে ওঠেন। 

পরে কমল হাসান সঞ্চালিত বিগ বস তামিলে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। আবার Me Too আন্দোলনের সময় অভিযোগ করেছিলেন, এক পরিচালক নাকি সিনেমায় অভিনয়ের বদলে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চেয়েছিলেন।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers