শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮ , ১৫ সফর ১৪৪৩

বিনোদন

দর্শকের অভিযোগে সরিয়ে ফেলা হয়েছে নাটক ‘ঘটনা সত্য’

নিউজজি প্রতিবেদক  জুলাই ২৫, ২০২১, ১৮:০৭:৩৩

  • মেহজাবীন-নিশো। ছবি: ইন্টারনেট

দর্শকের অভিযোগের ভিত্তিতে সরিয়ে ফেলা হয়েছে নিশো-মেহজাবীন অভিনীত এবং সিএমভি থেকে প্রকাশিত নাটক ‘ঘটনা সত্য’। আর এ নাটকের অভিযোগ সত্য স্বীকার করে দুঃখপ্রকাশ করেছেন নিশো। এ বিষয়ে ফেসবুকে দিয়েছেন সবিনয় পোস্ট। নিউজজি পাঠকের জন্য তা তুলে ধরা হলো-

সুপ্রিয় দর্শক, 'ঘটনা সত্য' নাটকের নাট্যকার, পরিচালক, প্রযোজক, শিল্পী এবং কলাকুশলীদের পক্ষ থেকে আমরা গভীরভাবে দুঃখ প্রকাশ করছি। আপনাদের অনেকেই জানিয়েছেন, এ নাটকের মাধ্যমে ভুল বার্তা দেওয়া হয়েছে। অভিযোগটির সাথে আমরা সহমত পোষণ করছি। বিষয়টি একেবারেই অনাকাঙ্ক্ষিত। যারা আমাদের নাটক ‘ঘটনা সত্য’র এ বিষয়টি সম্পর্কে অবহিত করেছেন, সবাইকে অকুণ্ঠ ধন্যবাদ জানাই। 

সেই সাথে জানাই, প্রথম বার্তা পাবার পরপরই আমরা উপলব্ধি করি, অসাবধানতায় নাটকে আমরা ভুল একটি বার্তা পৌঁছে দিয়েছিলাম। এরপর আমরা সঙ্গে সঙ্গেই নাটকটি ইউটিউব থেকে সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিই। বর্তমানে নাটকটির প্রয়োজনীয় সংশোধনের কাজ চলছে।

সবশেষে প্রত্যেক বাবা-মা ও সন্তানের প্রতি আমাদের ভালোবাসা জানাই। সেই সাথে, ভবিষ্যতে এমন প্রযোজনা তৈরি করার প্রতিশ্রুতি দিচ্ছি, যা সঠিক বার্তা সমাজে ছড়িয়ে দেয়। দর্শকদের সঠিক পথে পরিচালিত করে। আপনাদের অমূল্য সহায়তার জন্য অশেষ ধন্যবাদ।

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers