বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮ , ১৩ সফর ১৪৪৩

বিনোদন

আমার স্বামী নির্দোষ: রাজ কুন্দ্রার পর্নোকাণ্ড প্রসঙ্গে শিল্পা

নিউজজি ডেস্ক  জুলাই ২৪, ২০২১, ২০:২৮:৩২

  • আমার স্বামী নির্দোষ: শিল্পা। ছবি: ইন্টারনেট

স্বামী রাজ কুন্দ্রার অ্যাপ ‘হটশটস’- এ কী ধরনের ভিডিও প্রকাশ পেতো, সে বিষয়ে অবগত ছিলেন শিল্পা শেঠি। সেই অ্যাপের সঙ্গে তার কোনও যোগসূত্র নেই- গোয়েন্দাদের এমনটাই জানালেন অভিনেত্রী। 

৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর শিল্পার বক্তব্যের কিছু তথ্য প্রকাশ পেল সংবাদমাধ্যমে। একইসঙ্গে নিজের স্বামীর পক্ষে তার যুক্তি এমন, যৌন উদ্দীপক ছবি এবং পর্নের মধ্যে পার্থক্য রয়েছে। রাজ পর্নো বানাতেন না বলেই তিনি জানেন।

শিল্পার দাবি, রাজের ভগ্নীপতি প্রদীপ বক্সি লন্ডনে থাকেন। তিনিই এই অ্যাপের সমস্ত কাজকর্মের দায়িত্বে রয়েছেন। মুম্বাই পুলিশ জানিয়েছে, শিল্পা তার স্বামীকে নির্দোষ বলে দাবি করেছেন।

রাজ কুন্দ্রার ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’র ডিরেক্টরের পদ থেকে ইস্তফা দিয়েছেন শিল্পা। তারপরই তিনি পুলিশের নজরে এসেছেন, এমনটা জানিয়েছেন শিল্পা-রাজের ঘনিষ্ঠ সূত্র। ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’র ডিরেক্টর হিসেবে শিল্পা কতদিন কাজ করেছেন, সে বিষয়েও প্রশ্ন করা হয়েছে। ‘হটশটস’ অ্যাপের মালিকানা ‘কেনরিন’র হাতে থাকলেও ভিডিও তৈরি থেকে ব্যবসার হিসাব রাখা— সবই নাকি ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’র মাধ্যমেই হতো।

রাজ কুন্দ্রার পুলিশি হেফাজতের মেয়াদ বেড়েছে আগামী মঙ্গলবার (২৭ জুলাই) পর্যন্ত। শুনানির পরেই রাজের আইনজীবী জানিয়েছেন, এভাবে তার মক্কেলের গ্রেফতার আইনসম্মত নয়। সুবিচারের জন্য তারা উচ্চ আদালতে আবেদন জানাবেন। 

শুক্রবার (২৩ জুলাই) রাজ এবং শিল্পা শেঠির জুহুর বাড়িতে তল্লাশি চালিয়েছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। আধিকারিকদের সঙ্গে রাজও সেখানে ছিলেন।

পর্নোকাণ্ডে রাজের ভূমিকা সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পেতেই এই তল্লাশি চালানো হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, তল্লাশির সময়ই শিল্পাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার বিরুদ্ধে যদিও এখনও পর্যন্ত কোনও রকম তথ্যপ্রমাণ পায়নি মুম্বাই পুলিশ।

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers