রবিবার, ১ আগস্ট ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮ , ২১ জিলহজ ১৪৪২

বিনোদন

বিরহে নাকি প্রণয়ে ভাসছেন মাহি?

নিউজজি প্রতিবেদক  জুন ২১, ২০২১, ১২:৩৬:৩৭

  • বিরহে নাকি প্রণয়ে ভাসছেন মাহি?

চিত্রনায়িকা মাহিয়া মাহির বর্তমান অবস্থা নিয়ে সংশয় সবার মনে। তিনি কি বিরহে আছেন? নাকি ভাসছেন প্রণয়ের হাওয়ায়? সেই প্রশ্নের উত্তর খণ্ডানোর ভার পাঠকের কাছে থাক। আপাতত তার সমসাময়িক কিছু ঘটনার দিকে আলোকপাত করা যাক।

গত ২৪ মে মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন মাহিয়া মাহি। ২০১৬ সালে বিয়ের পর তাদের সুখে সংসার কাটলেও মতানৈক্য আর পারস্পরিক সম্মানের ঘাটতি দেখা দেওয়ায় তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান।

কিন্তু বিচ্ছেদ হয়ে গেলেও প্রাক্তন স্বামী অপুর প্রতি মাহির আবেগ যেন বাধ মানছিলো না। যার ফলে বারংবার সেই আবেগ প্রকাশ হচ্ছিলো সোশ্যাল মিডিয়ায়।

প্রায়শই অপুকে নিয়ে মাহি পোস্ট দিচ্ছেন। বিরহের স্ট্যাটাস দিচ্ছেন। সেসব স্ট্যাটাসে স্পষ্ট; অপুকে ছাড়া ভালো নেই মাহি!

এই যেমন গতকালই মাহি তার ফেসবুক পেজে অপুর সঙ্গে তোলা ছবি শেয়ার করে লিখলেন, ‘তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমি তো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না!’

এইসব বিরহের গল্পে যখন মাহির ফেসবুক সয়লাব, তখন মাথাচাড়া দিয়ে উঠলো নতুন এক গুঞ্জন। সেটা হলো, দ্বিতীয় বিয়ে করেছেন মাহি। পাত্রের নাম রাকিব সরকার। তিনি গাজীপুরের চৌরাস্তা অঞ্চলের প্রভাবশালী সরকার পরিবারের ছোট ছেলে। গাজীপুর মহানগর যুবলীগের অন্যতম নেতা রাসেল সরকারের ছোট ভাই রাকিব।

স্থানীয় সূত্রে জানা যায়, রাকিবের সঙ্গে মাহির বিয়ে হয়েছে। এরপর সেই খবরটি ছড়িয়ে যায় শোবিজ পাড়াতেও। তবে এটাকে ভিত্তিহীন খবর বলে উড়িয়ে দিলেন মাহি। তিনি বললেন, রাকিব কেবল তার বন্ধু। বিয়ের খবরটি সত্য নয়।

এদিকে রাকিব সরকারের ফেসবুক অ্যাকাউন্টের কভারে যেই ছবিটি রয়েছে, তাতে একজন নারী ও একজন পুরুষের মাথার পেছনের দিকটা দৃশ্যমান। অধিকাংশের ধারণা, ওই মস্তকস্বয় রাকিব ও মাহিরই!

এছাড়া ক’দিন আগে মাহি নিজেও মেহেদী রাঙা হাতে শাড়ি পরা একটি ছবি শেয়ার করেছিলেন। আর ক্যাপশন দিয়েছিলেন, ‘আলহামদুলিল্লাহ্‌’।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers