মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ , ৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টাকা চুরির অভিযোগে ২ অভিনেত্রী গ্রেপ্তার

নিউজজি ডেস্ক  জুন ২০, ২০২১, ২৩:৪৭:১৭

357
  • টাকা চুরির অভিযোগে ২ অভিনেত্রী গ্রেপ্তার

মহামারি পরিস্থিতিতে লকডাউনের কারণে দীর্ঘদিন বন্ধ রয়েছে শুটিং। আর তাই আর্থিক সংকটে পড়ে টাকা চুরি করলেন দুই অভিনেত্রী সুরভি শ্রীবাস্তব ও মহসিনা শেখ। প্রায় সাড়ে তিন লাখ টাকা চুরির দায়ে শুক্রবার (১৮ জুন) ‘সাবধান ইন্ডিয়া’, ‘ক্রাইম পেট্রোল’ খ্যাত এই দুই অভিনেত্রীকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। 

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, কিছুদিন আগে মুম্বাইয়ের অ্যারে কলোনির রয়্যাল পাম এলাকায় একটি অভিজাত বাড়িতে পেইং গেস্ট হিসেবে থাকছিলেন সুরভি শ্রীবাস্তব ও মহসিনা শেখ। সেই বাড়িরই আরেক পেইং গেস্টের লকার থেকে ৩ লাখ ২৮ হাজার টাকা উধাও হয়ে যায়। থানায় টাকা চুরির অভিযোগ দায়ের করেন ওই নারী। তিনি অভিযোগ দায়েরের সময় সুরভি শ্রীবাস্তব ও মহসিনা শেখের উপর সন্দেহের কথা পুলিশের কাছে জানান।

পরে সিসিটিভি ফুটেজে সুরভি ও মহসিনাকে ব্যাগ ভর্তি টাকা নিয়ে বাহিরে বের হতে দেখা যায়। আর তাই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত দুই অভিনেত্রীকে। তাদেরকে মুখোমুখি বসিয়ে জেরায় পুলিশের কাছে তারা অপরাধের কথা স্বীকারও করে নিয়েছেন।

ইতোমধ্যেই তাদের কাছ থেকে ৫০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। সুরভি শ্রীবাস্তব ও মহসিনা শেখকে ২৩ জুন পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন দেশটির আদালত।

জানা গেছে, ‘সাবধান ইন্ডিয়া’, ‘ক্রাইম পেট্রোল’ ছাড়াও বিভিন্ন ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই দুই অভিনেত্রী। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন