রবিবার, ১ আগস্ট ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮ , ২১ জিলহজ ১৪৪২

বিনোদন

বিশেষ ফ্লাইটে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন রজনীকান্ত

নিউজজি ডেস্ক  জুন ১৫, ২০২১, ০০:৪৬:৩৭

  • বিশেষ ফ্লাইটে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন রজনীকান্ত

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত। নিয়মিত মেডিকেল চেক-আপের জন‌্য মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার অনুমতি চেয়ে কেন্দ্রীয় সরকারের কাছে আবেদন করেছিলেন তিনি। কিন্তু করোনার কারণে তা থেমে ছিল। অবশেষে কেন্দ্রীয় সরকার সবুজ সংকেত দিয়েছে। বিশেষ ফ্লাইটে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন এ অভিনেতা। তবে কবে নাগাদ ভারত ছাড়বেন তা জানা যায়নি। 

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, বিশেষ ফ্লাইটে ১৪জন যাত্রী যেতে পারেন। রজনীকান্ত তার পরিবারের কয়েকজন সদস‌্যকে সঙ্গে নিয়ে যাবেন। রজনীকান্তের মেয়ের জামাই অর্থাৎ অভিনেতা ধানুশ স্ত্রী-সন্তানসহ যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানে হলিউডের একটি সিনেমার শুটিং করছেন তিনি। রজনীকান্ত যাওয়ার পর তার শ্বশুরের দেখাশোনাও করবেন তিনি। বলা যায়, যুক্তরাষ্টে রজনীকান্তের পরিবারের ছোট একটি গেটটুগেদার হতে যাচ্ছে।

রজনীকান্তের পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। এ সিনেমায় তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে। এ ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- মীনা, খুশবু, কীর্তি সুরেশ, প্রকাশ রাজ, জ্যাকি শ্রফ প্রমুখ। উল্লেখ্য, ভারতে লকডাউনের কিছুদিন আগে শুটিং বন্ধ করে দেন নির্মাতারা। যুক্তরাষ্ট্র থেকে ফিরে এ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন এ অভিনেতা।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers