রবিবার, ১ আগস্ট ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮ , ২১ জিলহজ ১৪৪২

বিনোদন

নাসিরসহ ৫ আসামি গ্রেপ্তার হওয়ায় পরীমণির স্বস্তি প্রকাশ

নিউজজি প্রতিবেদক  জুন ১৫, ২০২১, ০০:৩৫:১৭

  • ছবি: ইন্টারনেট

দেশীয় সিনেমার আলোচিত নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার মূল আসামী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজন গ্রেপ্তার হওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেছেন অভিনেত্রী।

সোমবার (১৪ জুন) বিকেল ৩টার দিকে উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের একটি বাসা থেকে নাসির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। মূল আসামী ছাড়াও গ্রেপ্তার হওয়া অন্য আসামীরা হলেন- অমি, লিপি, সুমি ও স্নিগ্ধা।

আসামীদের গ্রেপ্তারে স্বস্তি প্রকাশ করে গণমাধ্যমকে পরীমণি বলেন,  ‘এখন কিছুটা  স্বস্তিতে নিঃশ্বাস ফেলতে পারছি। ভালো লাগছে দ্রুত প্রধান আসামিসহ পাঁচজন গ্রেপ্তার হওয়ায়। বাকি অভিযুক্তদেরও দ্রুত আইনের আওতায় আনা হোক। করা হোক সুষ্ঠ বিচার।’ 

প্রসঙ্গত, ১৩ জুন (রোববার) রাত ৮টার দিকে পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টা করা হয়েছে বলে নায়িকা তার ফেসবুক পেজের এক পোস্টের মাধ্যমে জানান। সেই পোস্টে প্রধানমন্ত্রীর সহায়তা চান নির্যাতনের শিকার হওয়া এই নায়িকা। এরপর রাত সাড়ে ১০টার দিকে বনানীর বাসায় সাংবাদিক সম্মেলন করে ঘটনার বিস্তারিত জানান পরীমণি। পরদিন অর্থাৎ সোমবার (১৪ জুন) সকালে সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন নায়িকা। 

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers