রবিবার, ১ আগস্ট ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮ , ২১ জিলহজ ১৪৪২

বিনোদন

বাইক দুর্ঘটনায় মারা গেলেন কন্নড় অভিনেতা সঞ্চারি বিজয়

নিউজজি প্রতিবেদক  জুন ১৪, ২০২১, ২০:৫০:৪৫

  • ছবি: ইন্টারনেট

জাতীয় পুরস্কার প্রাপ্ত অন্নড় অভিনেতা সঞ্চারি বিজয় মারা গেছেন। শনিবার (১২ জুন) বাইক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এরপর হাসপাতালে ছিলেন চিকিৎসাধীন। সোমবার (১৪ জুন) অভিনেতাকে মৃত ঘোষণা করলো হাসপাতাল। 

একাধিক চোট ও আঘাত নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। বাইক স্কিড করে রাস্তার ধারের ল্যাম্পপোস্টে ঘিয়ে আঘাত করে। ফলে মাথায় গুরুতর চোট পান তিনি। মাথা থেকে বেশ রক্তপাত হয়। রোববার (১৩ জুন) সঞ্চারির ব্রেন সার্জারি করা হলেও তাকে বাঁচানো যায়নি। গত ২ দিন নিউরো আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল অভিনেতাকে। 

সঞ্চারি বিজয়ের ভাই সিদ্ধেশ কুমার জানিয়েছেন, পরিবারের পক্ষ থেকে অভিনেতার শরীরের বিভিন্ন অঙ্গ দান করা হয়েছে। রোববারই ধীরে ধীরে সঞ্চারির মস্তিষ্ক কাজ করা বন্ধ করে দিচ্ছিল। তারপর পরিবারের পক্ষ থেকে অঙ্গদানের কথা ঘোষণা করা হয়। 

২০১১ সালে ‘রঙ্গাপ্পা হোগবিটনা’ সিনেমার মাধ্যমে অভিনয়ে যাত্রা শুরু করেছিলেন সঞ্চারি বিজয়। বহুল সমালোচিত ছবি ‘নান্নু অভানাল্লা’য় ট্রান্সজেন্ডার বা রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করে জাতীয় পুরস্কারে ভূষিত হয়েছিলেন সঞ্চারি বিজয়। 

গত বছর মুক্তিপ্রাপ্ত ‘অ্যাক্ট ১৯৭৮’  সিনেমায়ও নজরকাড়া পারফরম্যান্স দেখিয়েছেন সঞ্চারি বিজয়। তার অকাল মৃত্যুতে শোকের ছায়া কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers