সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮ , ১৫ জিলহজ ১৪৪২

বিনোদন

এক যুগ পর টনি ডায়েস-প্রিয়া

নিউজজি প্রতিবেদক  মে ১২, ২০২১, ০১:২৯:০০

  • এক যুগ পর টনি ডায়েস-প্রিয়া

করোনায় সারা বিশ্ব যখন বিপর্যস্ত তবুও ঈদ উপলক্ষ্যে বর্ণাঢ্য অনুষ্ঠানে সেজেছে বিটিভির অনুষ্ঠানমালা। নাটক, সিনেমা, ম্যাগাজিন অনুষ্ঠান, সংগীতানুষ্ঠান, পাপেট শো, প্রামাণ্য অনুষ্ঠান, আড্ডা-আলোচনার পাশাপাশি এবার বিটিভি সরাসরি সম্প্রচার করবে একটি ম্যাগাজিন অনুষ্ঠান। অন্যান্য অনুষ্ঠানের তুলনায় ম্যাগাজিন অনুষ্ঠান নির্মাণ কষ্টসাধ্য বিধায় সবসময় রেকর্ডিং করে ম্যাগাজিন অনুষ্ঠান নির্মাণ করা হতো কিন্তু এবার একটি ভিন্নধর্মী পদক্ষেপ নিয়েছে বিটিভি কর্তৃপক্ষ।

ভিন্ন আঙ্গিকের এই অনুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘আনন্দ হিল্লোল’। অনুষ্ঠানটির পরিচালক ও প্রযোজক নূর আনোয়ার রনজু বলেন, ‘মানুষের কর্মব্যস্ততা এবং অস্থিরতার রোবটিক জীবনকে কিছুটা ঘরমুখো করেছে কোভিড-১৯। মহামারীর এই সময়ে প্রায় সবাইকে বাসাতেই ঈদ উদযাপন করতে হবে। দর্শকগণ টিভি অনুষ্ঠান দেখারও পর্যাপ্ত সময় পাবেন; তাই দর্শককে ভিন্নধর্মী স্বাদ দিতেই সরাসরি সম্প্রচারের মাধ্যমে এই ম্যাগাজিন অনুষ্ঠানের পরিকল্পনা করেছি।’

তিনি আরও বলেন, মাদার টিভি হিসেবে বাংলাদেশ টেলিভিশনের প্রযোজকদের অনুষ্ঠান নির্মাণে যথেষ্ট সক্ষমতা রয়েছে। কর্তৃপক্ষের আন্তরিক সহযোগিতার কারণে আমি এই ম্যাগাজিন অনুষ্ঠানটি লাইভ করার উদ্যোগ নিয়েছি। ঈদের দিন সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে লাইভটি শুরু হয়ে রাত আটটা পর্যন্ত চলবে। আশা করছি, অনুষ্ঠানটি দর্শককে আনন্দ দিতে সক্ষম হবে।

অনুষ্ঠান সম্পর্কে তিনি আরো জানান, ‘আনন্দ হিল্লোল’-এ সংগীত পরিবেশন করবেন অবন্তী দেব সিঁথি, কাজী নওরীন, মেহরাব, সুরাইয়া শাকিলা শুক্লা, সুভাশিষ ভৌমিক প্রমুখ । লিখন রায়ের নির্দেশনার নৃত্য পরিবেশন করবেন জান্নাতুল সুমাইয়া হিমি, টিভি তারকা আরোশ এবং তাঁদের দল । কৌতুক পরিবেশন করবেন মীরাক্কেল খ্যাত শাওন মুজমদার। আড্ডায় অংশ নেবেন নুসরাত ফারিয়া, টনি ডায়েস, মীর সাব্বির, শম্পা রেজা, শাইখ সিরাজ এবং আরো অনেকে। অনুষ্ঠানের উপস্থাপনা করছেন দেবশীষ বিশ্বাস। ম্যাগাজিন অনুষ্ঠানটিতে নান্দনিক আরো বিষয় অন্তর্ভুক্ত থাকবে।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers