শনিবার, ১২ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮ , ১ জিলকদ ১৪৪২

বিনোদন

ঈদে শফিকুর রহমান শান্তনু’র একাধিক নাটক

নিউজজি প্রতিবেদক  মে ১১, ২০২১, ২৩:০৮:১৯

  • ঈদে শফিকুর রহমান শান্তনু’র একাধিক নাটক

প্রতিবারের মতো এবারও নন্দিত নাট্যকার শফিকুর রহমান শান্তনু রচিত সাতটি নাটক প্রচার হবে বিভিন্ন চ্যানেলে। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত রাত ৮:৪০এ বাংলাভিশনে প্রচার হবে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘বাঁশের চেয়ে কঞ্চি বড়’। নাটকটিতে অভিনয় করেছেন মীর সাব্বির, আখম হাসান, উর্মিলা সহ আরো অনেকে। 

আরটিভিতে চতুর্থ দিন রাত ১০ টায় প্রচার হবে ‘দৌড়ের ওপর ওষধ নাই’ ও সপ্তম দিন ৭:৩০ এ ‘ব্যাচেলর বাবু’। প্রথমটিতে অভিনয় করেছে জোভান, কেয়া পায়েল, মনিরা মিঠু। দ্বিতীয়টিতে জাহিদ হাসান ও উর্মিলা। তিনটি নাটক পরিচালনা করেছেন মাহমুদ হাসান রানা। পঞ্চম দিন রাত ১১ টায় এনটিভিতে প্রচার হবে ‘থানা থেকে আসছি’। 

আলোক হাসানের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছে জোভান ও সাফা কবির। বাংলাভিশনে প্রচার হবে নাজমুল রনির পরিচালনায় ‘ব্যাক ফায়ার’। অভিনয় করেছে জোভান ও তানজিন তিশা।

 মাইদুল রাকিবের পরিচালনায় ‘প্রেমিকার এপিটাফে’ নাটকে অভিনয় করেছে মোশাররফ করিম, পিয়া বিপাশা ও জুই করিম। এশিয়ান টিভিতে প্রচার হবে  মৃত্যুন্জয় উচ্ছাস পরিচালিত ‘ডায়রেক্ট একশন’ নাটকটি। অভিনয় করেছে সজল ও টয়া। ঈদের দশম দিন রাত সাড়ে দশটায় এটিএন বাংলায় প্রচার হবে 'বৈদেশী কইন্যা'। শফিউল ইসলাম বাবুর পরিচালনায় অভিনয় করেছে নিলয় ও তাসনুভা তিশা।   

নাটকগুলি প্রসঙ্গে নাট্যকার শফিকুর রহমান শান্তনু বলেন, ‘ প্রতিটি নাটকই ভিন্ন স্বাদের। হাস্যরসের পাশাপাশি প্রতিটি নাটকেই আছে সামাজিক বার্তা। বর্তমান সময়ে আমরা যে এক মূল্যবোধহীনতার মধ্য দিয়ে পার করছি তার ইঙ্গিত রয়েছে নাটকীয় পরিস্থিতিতে। আশা করছি, দর্শক আনন্দের পাশাপাশি চিন্তার খোরাক পাবে।’      

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers