শনিবার, ১২ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮ , ১ জিলকদ ১৪৪২

বিনোদন

ইউটিউবে মুক্তি পেলো ফেরদৌস ওয়াহিদের সিনেমা ‘কুসুমপুরের গল্প’

নিউজজি প্রতিবেদক  মে ১১, ২০২১, ১৫:২৫:৫১

  • ইউটিউবে মুক্তি পেলো ফেরদৌস ওয়াহিদের সিনেমা ‘কুসুমপুরের গল্প’

ফেরদৌস ওয়াহিদ; সঙ্গীতশিল্পী হিসেবেই তিনি পরিচিত। বাংলা পপ ঘরানার গানে তিনি বরেণ্য শিল্পী। বেশ কিছু শ্রোতানন্দিত গান রয়েছে তার কণ্ঠে।

গুণী এই সঙ্গীত ব্যক্তিত্ব নির্মাণ করেছিলেন একটি সিনেমাও। এর নাম ‘কুসুমপুরের গল্প’। ২০১৪ সালে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। এবার এটি মুক্তি পেলো ইউটিউবে।

অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে ‘কুসুমপুরের গল্প’ উন্মুক্ত করা হয়েছে। দর্শকরা এখন সহজেই এটি উপভোগ করতে পারবেন।

প্রণয়ধর্মী নাট্য ঘরানার এই সিনেমায় অভিনয় করেছেন ফেরদৌস ওয়াহিদ, পলাশ, জেসমিন, মৌমিতা, শিরিন আলম ও আনিস চৌধুরী প্রমুখ।

সম্পত্তির ভাগবাঁটোয়ারা নিয়ে এক পরিবারের দুই ভাইয়ের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব। সম্পত্তির লোভে অন্ধ ছোটভাই বাবাকে হত্যার পর বড়ভাইকেও হত্যার পরিকল্পনা গ্রহণ করে। তখন সপরিবারে পালিয়ে যায় বড়ভাই। একদিন দুর্ভাগ্যক্রমে তার একমাত্র ছেলে রাজা হারিয়ে যায়। রাজা বড় হয়ে বাবাকে খুঁজে পায়। এরপর সে জানতে পারে তার ভালোবাসার মানুষ ময়নার বাবা আসলে তার ছোট চাচা।

এমনই গল্পে নির্মিত সিনেমা ‘কুসুমপুরের গল্প’। এই সিনেমার সঙ্গীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ। এতে গান গেয়েছেন সাবিনা ইয়াসমিন, ফেরদৌস ওয়াহিদ, হাবিব ওয়াহিদ, আরফিন রুমি, কনা ও ন্যান্সি।

দেখুন ‘কুসুমপুরের গল্প’:

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers