বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ , ২৯ রমজান ১৪৪২

বিনোদন

দীর্ঘ ও সুখী দাম্পত্যের কৌশল জানালেন সানি লিওনি

নিউজজি ডেস্ক  মে ৪, ২০২১, ১১:৫১:১৩

  • দীর্ঘ ও সুখী দাম্পত্যের কৌশল জানালেন সানি লিওনি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওনি। তবে অন্যসব অভিনেত্রীর থেকে তিনি কিছুটা আলাদা বটে। কেননা তার পেছনে রয়েছে একটা অন্ধকার অধ্যায়। পর্ন জগতের সেই অধ্যায় শেষ করে সানি এসেছেন অভিনয়ের আলোয়। কাজ করছেন নিয়মিত।

বিনোদন দুনিয়ার বাইরে সানি লিওনি একজন সুখী ঘরণী। ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে দীর্ঘ এক দশক ধরে সংসার করছেন তিনি। ২০১১ সালে ড্যানিয়েলের সঙ্গে ঘর বাঁধেন সানি। কিছু দিন আগেই তাদের সংসার জীবনের ১০ বছর পূর্ণ হয়েছে।

লম্বা এই পথচলায় তারা বরাবরই প্রশংসিত হয়েছেন। বলা হয়ে থাকে, তারকাদের সংসার টেকে না। সেই দিক থেকে সানি ও ড্যানিয়েল একটা উজ্জ্বল দৃষ্টান্ত।

কিন্তু এই দীর্ঘ ও সুখী দাম্পত্যের রহস্য কী? কীভাবে তারা সুখে সংসার জীবন এগিয়ে নিচ্ছেন? এ বিষয়ে পাঁচটি কৌশল জানালেন সানি লিওনি। তার মতে, এই পাঁচটি বিষয় নিশ্চিত করতে পারলে যে কারোর সংসার দীর্ঘ এবং সুখী হবে।

একটি ভিডিওর মাধ্যমে সানি বলেছেন, দাম্পত্য দীর্ঘ করার উপায় হলো- সবসময় নিজেদের মধ্যে যোগাযোগ বজায় রাখা, মাঝে মধ্যে ডেটে যাওয়া, একসঙ্গে রান্না করা, মাঝেমধ্যে পরস্পরকে হাসানো এবং অবশ্যই ভাল কাজের জন্য বাহবা দেওয়া।

উল্লেখ্য, সানি ও ড্যানিয়েল দু’জনেই পর্ন মুভিতে কাজ করতেন। তবে এখন তারা সুস্থ বিনোদন ও ব্যবসাতেই মনোযোগী। তাদের সংসারে রয়েছে তিন সন্তান। এর মধ্যে একটি সন্তানকে তারা দত্তক নিয়েছেন, বাকি দু’জনের জন্ম হয়েছে সারোগেসির মাধ্যমে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers