বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮ , ১৩ সফর ১৪৪৩

শিক্ষা

কুবির প্রথম উপাচার্য আর নেই

কুবি প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর , ২০২১, ১৮:৩৯:৫৭

  • ছবি : নিউজজি

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রতিষ্ঠাকালীন উপাচার্য অধ্যাপক ড. গোলাম মাওলা মারা গেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শ্রদ্ধা প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় পরিবার।

মঙ্গলবার (১৪ সেপ্টবের) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের স্বাক্ষরিত এক শোক বার্তার মাধ্যমে তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়। সেই শোকবার্তায় একইসাথে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করা হয়।

জানা যায়, মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ২ টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকার গুলশানের এভার কেয়ার হাসপাতালে  মৃত্যুবরণ করেন কুবির এই সাবেক উপাচার্য।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বর্তমান উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী বলেন, এটা আমাদের জন্য খুবই দুঃখজনক ঘটনা। তিনি আমাদের বিশ্ববিদ্যালয় শুরু করেছেন। তাঁর আত্মার মাগফিরাত কামনা করছি। সবচেয়ে বড় কথা তিনি আমার প্রতিবেশী ছিলেন। এটা আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। তাঁর পরিবারকে আল্লাহ এই শোক সইবার সামর্থ্য দিক, আল্লাহ তায়ালার কাছে সেই দোয়া করি।

উল্লেখ্য, প্রফেসর ড. গোলাম মাওলা কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর ২০০৬ সালের ২৬ জুলাই থেকে ২০০৮ সালের ৩০ জুলাই পর্যন্ত প্রথম উপাচার্যের দায়িত্ব পালন করেন।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers